ব্রেকিং নিউজ
  •    মিশরে মসজিদে ভয়াবহ হামলা, নিহত ১৮৪
‘অসুস্থ বানিয়ে পদত্যাগে বাধ্য করেছে সরকার’
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ১৮:০৩
‘অসুস্থ বানিয়ে পদত্যাগে বাধ্য করেছে সরকার’
ফাইল ফটো
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সংসদকে অবৈধ ও অকার্যকর আখ্যা দিয়ে রায় দিতে পারে আশঙ্কা থেকে প্রধান বিচারপতিকে পদত্যাগে বাধ্য করেছে সরকার।


তিনি বলেন, আমরা শুনতে পাচ্ছিলাম সংসদের অনির্বাচিত ১৫৪ জনের বিরুদ্ধে একটি রিট করা আছে। যার রায় প্রধান বিচারপতি ছুটি থেকে দেশে এসে দেবেন। হয়ত সিদ্ধান্ত আসতে পারে ১৫৪ আসন অবৈধ আর সেটা হলে সরকার অবৈধ হয়ে যাবে। সেই আশঙ্কা থেকে সরকার সুস্থ মানুষকে অসুস্থ বানিয়ে প্রথমে দেশ ত্যাগ পরবর্তীতে পদত্যাগে বাধ্য করেছেন।


মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জাতীয়তাবাদী কৃষকদল এ আলোচনা সভার আয়োজন করে।


বিএনপি বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। যার প্রমাণ ১২ নভেম্বর রাজধানী সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশ। যে সমাবেশ থেকে দেশের জনগণ আগামীর বার্তা পেয়েছে বর্তমান সরকারের সময় শেষ হয়ে গেছে। জনগণ তাদের ভোটাধিকার প্রতিষ্ঠার মাধ্যমে আগামী নির্বাচনে খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বানাতে এবং রাষ্ট্রপরিচালনার দায়িত্ব দিতে প্রস্তুত।


তিনি বলেন, নিরপেক্ষ সরকার ব্যবস্থা আদায় করে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে। শেখ হাসিনা সরকারের অধীনে নির্বাচন হতে দেয়া হবে না।


তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে একটি টার্নিং পয়েন্ট ৭ নভেম্বর। এর মাধ্যমে জিয়াউর রহমান রাষ্ট্র ক্ষমতায় এসে সংবিধানের বেশকিছু প্রশ্নবোধক বিতর্কের অপসারণ করেন। শুধু তাই নয়, আওয়ামী লীগ যেখানে ব্যর্থ, সেখানে সফল বিএনপি। আর তাই আওয়ামী লীগ জিয়াউর রহমান, খালেদা জিয়ার পরিবার ও বিএনপিকে ভয় পায়। তাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালায়। রাষ্ট্রের স্তম্ভগুলোকে ধ্বংস করে আওয়ামী লীগ অলিখিত বাকশাল প্রতিষ্ঠিত করতে চায়।


বিবার্তা/বিপ্লব/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com