শিরোনাম
এরশাদের রোগমুক্তি কামনায় প্রার্থনা সভা
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ১৭:৫২
এরশাদের রোগমুক্তি কামনায়  প্রার্থনা সভা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রোগ মুক্তি কামনা করে প্রার্থনা সভা করেছে শ্যামপুর কদমতলি থানার হিন্দু সম্প্রদায়।


ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার ব্যক্তিগত উদ্যোগে বৃহস্পতিবার সকালে দোলাইরপাড় শ্রৗ শ্রৗ মা কালী মন্দির প্রাঙ্গণে এই প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কদমতলি থানার সভাপতি ইন্দ্রজিত দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রার্থনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সুজন দে।


সভায় আরো বক্তব্য দেন, শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদ, সহ সভাপতি জহিরুল ইসলাম জহির, কদমতলি থানা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডি. কে সমির, শ্যামপুর থানা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি সুনীল দাশ, অজয় সরকার টিটু, ইন্দ্রজিত দে, নির্মল খাসখেল, ভজন সরকার, সেতু দাশ প্রমুখ।


সভায় সুজন দে বলেন, শুক্রবার সিঙ্গাপুরের একটি হাসপাতালে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদের একটি ছোট অপারেশন হবে। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সারাদেশের মানুষ মসজিদে মসজিদে দোয়া করছেন। তিনি রাষ্ট্র ক্ষমতায় থাকা অবস্থায় এদেশের হিন্দু সম্প্রদায়ের জন্য অনেক কাজ করেছেন। হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট করেছেন, শ্রৗকৃঞ্চের জন্মষ্টমীতে তিনি সরকারি ছুটি দিয়েছেন।


তিনি বলেন, আমরা বিশ্বাস করি মহান ঈশ্বরের আশীর্বাদে তিনি আবার সুস্থ শরীরে অচিরেই আমাদের মাঝে ফিরে এসে দেশ ও দেশের মানুষের সেবায় নিযোজিত হবেন।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com