শিরোনাম
আদালত প্রাঙ্গণে খালেদার আইনজীবীদের হাতাহাতি
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ১৭:০২
আদালত প্রাঙ্গণে খালেদার আইনজীবীদের হাতাহাতি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

টিভি ক্যামেরার সামনে মুখ দেখানোর প্রতিযোগিতায় আদালাত প্রাঙ্গণেই মারামারিতে জড়িয়ে পড়েছেন খালেদা জিয়ার আইনজীবিরা। খালেদা জিয়া আদালত প্রাঙ্গণ ত্যাগ করার পরই এমন ঘটনা ঘটে।


বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে হাইকোর্ট ও নিম্ন আদালতের আইনজীবীদের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ আহত না হলেও হাতাহাতি ও টানাটানিতে অনেক আইনজীবীর পোশাক ছিড়ে যায়।


ফৌজদারি কার্যবিধির ৩৪২ ধারায় আত্মপক্ষ সমর্থন করে বক্তব্য দিয়ে দুপুর ১টা ২৫ মিনিটের দিকে আদালত অঙ্গন ত্যাগ করেন খালেদা জিয়া। এর কিছুক্ষণের মধ্যেই আদালতের কার্যক্রম সাংবাদিকদের অবহিত করতে বিভিন্ন বেসরকারি টেলিভিশন চ্যানেলে ক্যামেরার সামনে হাজির হন খালেদা জিয়ার আইনজীবীরা। কিন্তু কে আগে সামনে থাকবে এ নিয়ে বেশকজন তর্ক ও ধাক্কাধাক্কি শুরু করেন। এসময় ঢাকা আইনজীবী সমিতির সভাপতি খোরশেদ আলমকে ধাক্কা দেন বিএনপিপন্থী আইনজীবী মির্জা মোহাম্মদ।


শুরু হয় পাল্টাপাল্টি ধাওয়া। এ সময় শারীরিকভাবে একে অপরকে লাঞ্ছিত করতে থাকেন তারা। পরে ঢাকা বারের আইনজীবীরা মির্জা আল মাহমুদের ওপর চড়াও হন। এতে তার শার্ট ছিঁড়ে যায়। পরে সিনিয়র আইনজীবীদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।


বিবার্তা/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com