শিরোনাম
যুব ম‌হিলা লী‌গের ১২১ সদস্যের পূর্ণাঙ্গ ক‌মি‌টি ঘোষণা
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ১৯:৫৫
যুব ম‌হিলা লী‌গের ১২১ সদস্যের পূর্ণাঙ্গ ক‌মি‌টি ঘোষণা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সম্মেলনের প্রায় সাড়ে চার মাস পরে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে‌ছে যুব মহিলা লীগ। মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে করে ১২১ সদ‌স্যের কমিটি ঘোষণা করা হয়।


এর আগে গত ১১ মার্চ দ্বিতীয় সম্মেলন নাজমা আক্তারকে সভাপতি ও অপু উকিলকে সাধারণ সম্পাদক ঘোঘণা করা হয়।


সোমবার ধানমন্ডি অফিসে পূর্ণাঙ্গ কমিটির তালিকা নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন সংগঠনটির সভাপতি-সাধারণ সম্পাদক। এসময় ওবায়দুল কাদের কমিটির অনুমোদন দেন।


কমিটিতে ২১ জনকে সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন- জাকিয়া পারভিন মনি, শিরিনা নাহার লিপি, আদিবা আঞ্জুম মিতা, শামিমা চৌধুরী বিথী, কোহেলী কুদ্দুস মুক্তি, আশরাফুন্নেছা পারুল, ডেইজী সরোয়ার, হোসনে আরা হাসু, আফরোজা মনসুর লিপি, কেশোয়ারা সুলতানা সালমা, ইয়াসমীন সুলতানা পপি, ইসরাত জাহান নাসরীন, আফসানা হাসান ডেইজী, পারভীন খায়ের, নার্গিস মাহতাব, শারমীন জাহান মেরী, রাশেদা পারভীন মনি, শাহনাজ মতিন ঘূর্ণী, জিন্নাতুন্নেছা রোজী, আফসানা ফেরদৌস কেকা, সেলিনা রহমান।


যুগ্ম সাধারণ সম্পাদক আটজন হলেন- রাজিয়া পারভীন লাকি, নুসরাত জাহান জেসমিন, শাহনাজ পারভীন ডলি, খ মমতা হেনা লাভলী, খোদেজা নাছরীন, শারমীন আক্তার নিপা, শামসুন্নাহার রত্না, জেদ্দা পারভীন খান রিমি।


সাংগঠনিক সম্পাদক আটজন- হলেন, ফারজানা ইয়াছমীন বিপ্লবী, সালমা ভূইয়া চায়না, শারমিন সুলতানা লিলি, মাহফুজা রিনা, নাসরীন সুলতানা ঝরা, জাকারিয়া সৃজনী শিউলি, শারমীন সুলতানা শরমী, জেসমিন শামীমা নিঝুম।


এছাড়া বিভিন্ন সম্পাদকীয় পদে ১৫ জন এবং ১৫ জনকে সহ-সম্পাদক করা হয়েছে। এর সঙ্গে ৫২ জনকে কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সদস্য করা হ‌য়ে‌ছে।


‌বিবার্তা/ওরিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com