শিরোনাম
‘জাতি পেট্রোল বোমার গণতন্ত্র চায় না’
প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ২২:৫৪
‘জাতি পেট্রোল বোমার গণতন্ত্র চায় না’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত জাতি কখনোই সারা দেশে সিরিজ বোমা মারা সেই স্বাধীনতা চায়নি, যা বিএনপি-জামায়াত জাতিকে জিম্মি করার ষড়যন্ত্র করেছিল! এ জাতি ভবিষ্যতেও পেট্রোল বোমার গণতন্ত্র চায় না। আর তা হতেও দেবে না।


সোমবার সন্ধ্যা ৭টায় রাজধানীর মিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে বাংলাদেশ গণতান্ত্রিক মুক্তি আন্দোলন আয়োজিত এক আলোচনা সভায় এ কথা বলেন বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) কবীর চৌধুরী তন্ময়।


কবীর চৌধুরী তন্ময় বলেন, কথায়-কথায় আপনারা যারা বক্তব্য-বিবৃতিতে বলেন, দেশে গণতন্ত্র নাই! বাক স্বাধীনতা নাই! আপনাদের কাছে আমার প্রশ্ন- গণতন্ত্রের মানে কী? বাক স্বাধীনতা বলতে কী বুঝায় এবং তা কত প্রকার ও কী কী? দুঃখজনক হলো, ৭৫’র পর কিছু ব্যক্তি ও মহল পরিকল্পিতভাবে গণতন্ত্র ও মানুষের বাক স্বাধীনতা একেবারে নষ্ট করে আবার তারা ও তাদের অনুসারীরা এখন গণতন্ত্র-বাক স্বাধীনতার ছবক শেখায়। মিথ্যাচার করে জাতিকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র করে।


সংগঠনের সভাপতি আশরাফ আলী হাওলাদারের সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী ও বিএলডিপি’র চেয়ারম্যান এম নাজিমুদ্দিন আল-আজাদ, সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন গণি মিয়া বাবুল, জয় বাংলা মঞ্চের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, লোকশক্তি পার্টির চেয়্যারম্যান শাহীকুল আলম টিটু প্রমুখ।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com