শিরোনাম
‘সহায়ক সরকারের অধীনে নির্বাচনে হাসিনার জামানত থাকবে না’
প্রকাশ : ২১ জুলাই ২০১৭, ১৫:১০
‘সহায়ক সরকারের অধীনে নির্বাচনে হাসিনার জামানত থাকবে না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সহায়ক সরকারের অধীনে বাংলাদেশে যেকোনো প্রান্তে এমনকি গোপালগঞ্জেও যদি শেখ হাসিনা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে তাহলে তার জামানত থাকবে না। যদি জামানত থাকে আমি রাজনীতি ছেড়ে দিবো।


শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক নাগরিক প্রতিবাদ সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহারের দাবিতে এ প্রতিবাদ নাগরিক সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী নাগরিক দল।


শামসুজ্জামান দুদু বলেন, আজও যদি সহায়ক সরকারের অধিনে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হয়, একদিনের ব্যবধানে বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন বেগম খালেদা জিয়া। আর সে কারণেই আওয়ামী লীগ বায়না ধরেছে তাদেরকে জিততে হলে নির্বাচনকালীন সরকারের প্রধান শেখ হাসিনাকেই থাকতে হবে।


‘লন্ডন থেকে খালেদা জিয়া ফিরবেন কি না সন্দেহ রয়েছে’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের কঠোর সমালোচনা করে শামসুজ্জামান দুদু বলেন, তিনি সেতুমন্ত্রী কতটা ব্যর্থ দেশের রাস্তাঘাট দেখলেই বুঝা যায়। বিএনপি নিয়ে এমন মন্তব্য তিনিই করতে পারেন। খালেদা জিয়া দেশে না আসলে প্রধানমন্ত্রী কে হবেন? আগামী নির্বাচনে বিএনপি তো জিতবে। তিনি বাংলাদেশে আসবেন গণতন্ত্রের প্রতাকা উড্ডয়নের জন্য, সুস্থ ধারার রাজনীতি প্রতিষ্ঠিত করার জন্য।


সংগঠনের সভাপতি শাহজাদা সৈয়দ ওমর ফারুকের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন এলডিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদৎ হোসেন সেলিম, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমত উল্লাহ, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেরা নাজমুল, স্বাধীনতা অধিকার আন্দোলনের সভাপতি ড.কাজী মনিরুজ্জামান মনির, জিনাফ’র সভাপতি লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার, শাহবাগ থানা কৃষক দলের সভাপতি এম জাহাঙ্গীর আলম, বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিলের সভাপতি এম.এ হালিম, ঘুরে দাঁড়াও বাংলাদেশের সভাপতি কাদের সিদ্দিকী, ডেমোক্রেটিক মুভমেন্টের সহ সভাপতি আজিজুল হাই সোহাগ, হাফিজুর রহমান কবির প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com