শিরোনাম
নালিতাবাড়ী ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলা, প্রতিবাদে বিক্ষোভ
প্রকাশ : ১৭ জুলাই ২০১৭, ১৯:৩৫
নালিতাবাড়ী ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলা,  প্রতিবাদে বিক্ষোভ
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি ও কর্মীদের নামে মামলা ও ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে পৌর শহরের উত্তর বাজার মোড়ে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।


পৌর শহরের চেয়ারম্যান সড়কস্থ ছাত্রলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। পরে পৌর শহরের উত্তর বাজার মোড়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম রাজিব ও ছাত্র নেতা মো.আবু ইলিয়াস সাদ্দামসহ অনেকে বক্তব্য রাখেন।


প্রতিবাদ সভায় বক্তরা বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে যে মামলাটি করা হয়েছে, সেটা পুরোপুরি উদ্দেশ্য প্রনোদিত এবং তা সম্পূর্ণ মিথ্যা। মামলার তীব্র নিন্দা জানান বক্তারা।


উপজেলা ছাত্রলীগ সূত্রে জানা গেছে, ৭ জুলাই বাঘবেড় বাজারে উপজেলা যুবলীগের একাংশের ইউনিয়ন প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ কয়েকজন কর্মী উপস্থিত হন। সেই সময় ছাত্রলীগের কর্মী রায়হান মিয়ার সঙ্গে ওই এলাকার রিপন মিয়ার বাক বিতাণ্ডা হয়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এই ঘটনায় বাঘবেড় ইউনিয়নের মুরগি ব্যাবসায়ী মাহফুজুর রহমান আহত হয়। পরে তিনি ১০ জুলাই নালিতাবাড়ী থানায় ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম (২৪), ছাত্র নেতা রায়হান মিয়া (১৯), মো.আবু ইলিয়াস সাদ্দাম (২৩), মো. মৃদুল (২১), আরমান হোসেন (২২), মাহমুদুল হাসান (২০) ও জোবায়ের হোসেনের (২০) বিরুদ্ধে মামলা করেন। এরই প্রতিবাদে সোমবার বিকেলে উপজেলা ছাত্রলীগের ব্যানারে মিথ্যা মামলা ও ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।


বিবার্তা/সানী/মোয়াজ্জেম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com