শিরোনাম
সাংবাদিকের ওপর হামলা
আলফাডাঙ্গার তন্ময়কে বহিষ্কার করল জেলা ছাত্রলীগ
প্রকাশ : ২১ মে ২০১৭, ১১:২৭
আলফাডাঙ্গার তন্ময়কে বহিষ্কার করল জেলা ছাত্রলীগ
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় আলফাডাঙ্গার তন্ময় উদ্দৌলাকে ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।  

 

চিঠিতে বলা হয়, গত ১৭ মে তন্ময় নিজের উপজেলা আলফাডাঙ্গায় এক স্থানীয় সাংবাদিককে মারধর করে। আহত ওই সাংবাদিক এখনো হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি ধারাবাহিকভাবে বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় প্রচার হচ্ছে। এ ঘটনায় আলফাডাঙ্গা থানায় তন্ময়ের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। এতে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ার আশঙ্কা দেখা দেয়ায় তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

 

বহিষ্কারাদেশের চিঠিতে আরো বলা হয়, এর আগেও বেশ কয়েকবার দলীয় পরিচয় ব্যবহার করে তন্ময় এ ধরনের ঘটনা ঘটিয়েছে। তাকে বিভিন্ন সময় দলের পক্ষ থেকে সতর্ক করা হলেও কাজ হয়নি।  

 

এ বিষয়ে ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিশাত মাহমুদ শামীম বলেন, ‘জেলা ছাত্রলীগের পক্ষ থেকে স্থানীয় পর্যায়ে তন্ময়ের ব্যাপারে খোঁজ-খবর নিয়ে যে তথ্য পাওয়া গেছে তা উদ্বেগজনক। এতে দলের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হচ্ছে। দলের কথা বিবেচনা করেই তন্ময়কে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে।’   

 

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম বলেন, ‘কোনো নেতাকর্মীর কারণে ছাত্রলীগের ভাবমূর্তির সংকট তৈরি হলে সেটা মেনে নেয়া যায় না। তাই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।’  

 

উল্লেখ্য, গত ১৭ মে তন্ময় উদ্দৌলা ঢাকাটাইমস২৪ ডটকমের স্থানীয় সাংবাদিক মুজাহিদুল ইসলাম নাঈমের ওপর সন্ত্রাসী হামলা চালায়। আলফাডাঙ্গা সদরের কলেজ রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন ১৮ মে থানায় মামলা হয়েছে।

 

বিবার্তা/আছিয়া/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com