শিরোনাম
শনিবার থেকে আ.লীগের নির্বাচনের প্রস্তুতি শুরু
প্রকাশ : ১৯ মে ২০১৭, ১৪:৩৫
শনিবার থেকে আ.লীগের নির্বাচনের প্রস্তুতি শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামীকাল শনিবার থেকে আগামী নির্বাচনের প্রস্তুতির সর্বাত্বক অগ্রযাত্রা শুরু করবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। শুক্রবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভায় এ কথা বলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী যুবলীগ এ আলোচনা সভার আয়োজন করেন।


ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনের প্রস্তুতির জন্য আওয়ামী লীগ বর্ধিত সভার আয়োজন করেছে শনিবার। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। এর মাধ্যমে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতির সর্বাত্বক অগ্রযাত্রা শুরু করবো আমরা।


যেসব এমপি-মন্ত্রীরা আলোচনা সভায় আসার প্রতিশ্রুতি দিয়ে আসেন না আগামীতে তাদেরেকে অনুষ্ঠানে দাওয়াত না দিতে যুবলীগকে পরামর্শ দিয়েছেন ওবায়দুল কাদের।


প্রসঙ্গত. বৃহস্পতিবার শিল্পকলা একাডেমিতে যুবলীগের এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম। কিন্তু তিনি অনুষ্ঠানে আসেনি। যদিও তিনি অসুস্থ ছিলেন বলে জানা গেছে।


বিএনপিকে ক্ষমতায় আসতে বিদেশীদের কাছে নালিশ না করার পরামর্শ দিয়ে কাদের বলেন, বিদেশীরা কি ক্ষমতায় বসাবে? ক্ষমতার উৎস এদেশের জনগণ। নালিশ করতে হলে দেশের জনগণের কাছে করুন। বিদেশীদের কাছে নালিশ করে দেশের ১৬ কোটি মানুষের মর্যাদা ক্ষুন্ন করবেন না।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির মহাসচিব বলছেন সমঝোতা করার জন্য। সমঝোতার দরজা তো আপনারা বন্ধ করে দিয়েছেন। ৫ জানুয়ারির নির্বাচনের পরে বোমা মেরে মানুষ হত্যা করে। সর্বশেষ শোকাহত মা খালেদা জিয়াকে দেখতে গিয়ে প্রধানমন্ত্রীকে অপমান করে ফিরিয়ে দিয়েছেন। এরপর আপনারা কিভাবে সমঝোতার আশা করেন।


বিএনপি আবারো একটি ৫ মে’র মতো শাপলা চত্বর সৃষ্টির প্রস্তুতি নিচ্ছিল বলে দাবি করে কাদের বলেন, কিন্তু তারা শেখ হাসিনার কৌশলের কাছে হেরে গেছেন। তার আগে প্রধানমন্ত্রী কওমী মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন।


যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক হারুন উর রশিদ প্রমুখ।


বিবার্তা/ওরিন/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com