শিরোনাম
ওমর ফারুককে বিএনপির কটূক্তি, যুবলীগের বিক্ষোভ
প্রকাশ : ২১ মার্চ ২০১৭, ২০:০১
ওমর ফারুককে বিএনপির কটূক্তি, যুবলীগের বিক্ষোভ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী এবং তার পরিবার সম্পর্কে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে যুবলীগ। মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচি পালন করে।


সমাবেশে যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ বলেন, প্রকৃতপক্ষে বিএনপি প্রেস ব্রিফিং, বিবৃতি পার্টি এবং অপরাজনীতির কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। ওমর ফারুক চৌধুরী বিএনপির এই অপরাজনীতির সমালোচনা করেছেন বলেই চট্টগ্রাম বিএনপির গাত্রদাহের কারণ হয়েছে। তাই তারা যুবলীগ চেয়ারম্যানের বিরুদ্ধে অকল্পনিয়, বানোয়াট, অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন।


তিনি বলেন, ওমর ফারুক চৌধুরী বাংলাদেশের যুব রাজনীতির অহংকার। পরিচ্ছন্ন এই রাজনৈতিক নেতা হানাহানি-মারামারি, কাদা ছোড়াছোরির রাজনীতি পছন্দ করেন না। তিনি একজন প্রগতিশীল যুবরাজনীতির মূর্ত প্রতীক। জঙ্গীবাদ, মৌলবাদ, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে তিনি বাংলাদেশের যুবসমাজকে ঐক্যবদ্ধ করার জন্য ভূমিকা পালন করেছেন ও তার নেতৃত্বে দেশের যুবসমাজ আজ ঐক্যবদ্ধ।


যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ সমাবেশ থেকে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে বিএনপির কটূক্তির প্রতিবাদে সারা দেশের থানা ও জেলা সদরে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেন।
বুধবার সকলে (২২ মার্চ) থানায় ও বৃহস্পতিবার (২৩ মার্চ) সকলে জেলা সদরে বিক্ষোভ সমাবেশ সফল করার জন্য সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।


যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ এর সভাপতিত্বে এবং ঢাকা মহানগর যুবলীগ উত্তর সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ও ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার যৌথ পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য দেন যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মো. ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরণ, আব্দুস সাত্তার মাসুদ, অ্যাডভোকেট বেলাল হোসাইন, মো. জাকির হোসেন, শাহজাহান ভূইয়া মাখন, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, যুগ্ম-সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ, ফজলুল হক আতিক, আসাদুল হক আসাদ, সম্পাদক মণ্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, শ্যামল কুমার রায়, কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম হাওলাদার, ঢাকা মহানগর যুবলীগ উত্তর সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব হোসেন স্বপন প্রমুখ।


বিবার্তা/ওরিন/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com