শেখ হাসিনার উন্নয়ন পরিকল্পনা দেখে অনুপ্রাণিত হয়েছি: আলাউদ্দিন নাসিম
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৪
শেখ হাসিনার উন্নয়ন পরিকল্পনা দেখে অনুপ্রাণিত হয়েছি: আলাউদ্দিন নাসিম
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনী-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, ১৯৯৬ থেকে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন পরিকল্পনা ও বাস্তবায়ন দেখে অনুপ্রাণিত হয়েছি। প্রায় ত্রিশ বছর শেখ হাসিনার সহযোগিতায় আপনাদের জন্য কাজ করেছি। এলাকার উন্নয়নের পাশাপাশি স্কুল, কলেজ, মাদরাসা ও মসজিদ নির্মাণ করেছি। আপনাদের ভোটে এমপি হয়ে, আপনাদের জন্য কাজ করবো। দেশি-বিদেশি কোন ষড়যন্ত্র সফল হবে না, আগামী ৭ জানুয়ারি দেশে ভোট বিপ্লব ঘটবে।


৩০ ডিসেম্বর, শনিবার বিকালে ছাগলনাইয়া পৌরসভা ও উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনি পথসভায় তিনি এসব কথা বলেন । সকালে ঘোপাল থেকে শুরু করে পৌরসভা ৯টি ওয়ার্ডে গণসংযোগ করেন তিনি। বিকালে বাঁশপাড়া, সতের, পশ্চিম ছাগলনাইয়া ও উত্তর মটুয়ায় গণসংযোগ করেন।



আলাউদ্দিন নাসিম বলেন, শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পরিকল্পনা অনেকের সহ্য হচ্ছে না। তারা নানান ধরনের ষড়যন্ত্র আর গুজব ছড়াতে ব্যস্ত। আমাদেরকে সাবধান থাকতে হবে।


তিনি বলেন, দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির দিক বিবেচনা করে দলমত নির্বিশেষে আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে নির্ভয়ে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।


এ সময় ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, এফবিসিসিআই'র সাবেক সভাপতি নুরুন নেওয়াজ সেলিম, জেলা আ.লীগের সহ সভাপতি ইফতেখারুল আলম, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, ছাগলনাইয়া পৌর মেয়র মোহাম্মদ মোস্তফাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/মনির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com