ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে নৌকাকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ১৯:০১
ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে নৌকাকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের নবীনগর নির্বাচনি এলাকায় আওয়ামী লীগ প্রার্থী ফয়জুর রহমান বাদলকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম মমিনুল হক সাঈদ। এর আগে তিনি রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।


২৪ ডিসেম্বর, রবিবার দুপুরে সলিমগঞ্জ বাজারে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করার সময় তিনি এই সিদ্ধান্ত নেন।


নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়ে সাঈদ বলেন, আসন্ন নির্বাচনকে অংশগ্রহণমূলক করার জন্য শেখ হাসিনার নির্দেশে ব্রাহ্মণবাড়িয়া-৫-এ স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। কিন্তু ইতোমধ্যে আপনারা সবাই দেখছেন ব্রাহ্মণবাড়িয়া-৫-এর নির্বাচন বর্তমানে নৌকা, জাতীয় পার্টি, ইসলামী ঐক্যজোট, বিএমএন এবং সুপ্রিম পার্টির প্রার্থীদের পদচারণায় প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়ে উঠেছে। তাই নৌকার ভোটারদের বিভক্ত না করে নৌকাকে বিজয়ী করাটাই দায়িত্ব। ওই কারণে আওয়ামী লীগ প্রার্থী ফয়জুর রহমান বাদলকে সমর্থন দিতেই নির্বাচন থেকে সরে এসেছি। আপামর জনতার সাথে মিলেমিশে এলাকার উন্নয়নে কাজ করতে চাই।


তিনি বলেন, কোনো ভয়-ভীতি বা দলীয় চাপের মুখে আমি মনোনয়ন প্রত্যাহার করিনি। দলকে ভালোবাসি। তাই এই সিদ্ধান্ত নিয়েছি। রাজনীতিতে আরো অনেক দূর এগিয়ে যাওয়ার প্রত্যাশা রয়েছে আমার। ওই কারণেই দলের সাথেই থাকতে চাই।


মনোনয়নপত্র প্রত্যাহার করেছি মানেই দূরে চলে যাচ্ছি তা নয়, এলাকার মানুষের পাশে অবশ্যই থাকব। আসন্ন নির্বাচনে ভেদাভেদ ভুলে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান সাঈদ। এসময় উপস্থিত ছিলেন সলিমগঞ্জ ও বড়িকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com