ইনজুরির কারণে মাশরাফীর নির্বাচনি প্রচারণায় বিলম্ব
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১৬:১৫
ইনজুরির কারণে মাশরাফীর নির্বাচনি প্রচারণায় বিলম্ব
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুবও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদর আংশিক) আসনের নৌকা প্রতীকের প্রার্থী সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ইনজুরির কারণে এখনও দেখা যায়নি নির্বাচনি মাঠে।


জানা গেছে, হাঁটুর ইনজুরিতে চিকিৎসাধীন রয়েছেন তিনি। নির্বাচনে নড়াইল-লোহাগড়ায় তার কর্মী-সমর্থকরা নির্বাচনি প্রচারণা শুরু করে দিয়েছেন।


২১ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে মাশরাফীর ব্যক্তিগত সহকারী বলেন, ডান হাঁটুর ইনজুরির কারণে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। একমাস ধরে হাঁটুর ব্যথা বেড়ে গেলেও বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু গত ১৩ ডিসেম্বর হাঁটুর ব্যথা আরও বাড়লে অর্থোপেডিক্স চিকিৎসকের শরণাপন্ন হন। এরপর চিকিৎসকের পরামর্শে গত এক সপ্তাহ ধরে নিয়মিত থেরাপি নিচ্ছেন।


একাধিক সূত্র জানিয়েছে, সবকিছু ঠিক থাকলে আগামী রবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে নড়াইলে আসবেন তিনি। এরপর তার নিজের গ্রাম মাইজপাড়া থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন।


উল্লেখ্য, নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা; ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান; জাতীয় পার্টির (এরশাদ) অ্যাডভোকেট খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ; ইসলামী ঐক্যজোটের মাহাবুবুর রহমান; ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মনিরুল ইসলাম এবং গণফ্রন্টের লতিফুর রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com