ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে বিজয় নিশ্চিত: মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১৭:৫৬
ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে বিজয় নিশ্চিত: মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী
ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে জোটবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, আপনারা আমাকে বরণ করে নিলে আমি এই অঞ্চলে শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আমাদেরকে জোট বদ্ধ হয়ে কাজ করতে হবে।


৩০ নভেম্বর, বৃহস্পতিবার পিরোজপুরের ইন্দুরকানীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন পত্র দাখিলের পরে স্থানীয় জাতীয় পার্টি জেপি ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।


মন্ত্রী বলেন, চৌদ্দ দলের এমপি জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এখনো (ইন্দুরকানী, ভান্ডারিয়া, কাউখালী) এই এলাকার এমপি। তার সাথে সব সময় আমি আলোচনা করেই উন্নয়নের স্বার্থে এখানে কাজ করছি। আওয়ামী লীগ ও জাতীয় পার্টি জেপির নেতৃবৃন্দ সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে বিজয় নিশ্চিত। আনোয়ার হোসেন মঞ্জুর পিতা তফাজ্জল হোসেন মানিক মিয়া বঙ্গবন্ধুর হরিহর আত্মা ছিলেন।


ইন্দুরকানী উপজেলা জাতীয় পার্টি জেপি কার্যালয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আ. লতিফ হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মৃধা মনিরুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, জাতীয় পার্টি জেপির সদস্য সচিব ও ইন্দুরকানী ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন, জেপির য্গ্মু আহ্বায়ক কাওসার উদ্দিন আহম্মেদ দুলাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল পারভেজ প্রমুখ।


বিবার্তা/শামীম/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com