বিরোধী দলগুলোর দাবি মেনে নিতে সরকারকে ইসলামী আন্দোলনের আহ্বান
প্রকাশ : ১৩ নভেম্বর ২০২৩, ২১:২৬
বিরোধী দলগুলোর দাবি মেনে নিতে সরকারকে ইসলামী আন্দোলনের আহ্বান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়ে আন্দোলনরত বিরোধী দলগুলোর দাবি মেনে সরকারকে পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন।


১৩ নভেম্বর, সোমবার বিকেলে রাজধানীর পুরানা পল্টন কার্যালয়ে দেশের চলমান সংকটময় রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনাকালে তিনি এ আহ্বান জানান।


ফয়জুল করীম সরকারের উদ্দেশ্যে বলেন, একতরফা নির্বাচন দিয়ে দেশকে নিশ্চিত সংঘাতের দিকে ঠেলে দেবেন না। জনগণের মনের কথা বোঝার চেষ্টা করুন।


নির্বাচন কমিশনকে তিনি বলেন, সরকারের মনোবাসনা পূরণে একতরফা নির্বাচনের তফসিল ঘোষণা দেবেন না। দেশকে আরো বিপর্যয়ের দিকে পতিত করবেন না। প্রয়োজনে পদত্যাগ করে দেশকে রক্ষা করুন। সংকট থেকে দেশ ও জাতিকে রক্ষা করুন।


ইসলামী আন্দোলনের এই নেতা বলেন, বিরোধী দলের অবরোধ ঠেকাতে আওয়ামী লীগ সহিংস ভাষায় কথা বলছে। জায়গায় জায়গায় মহড়া দিয়ে দেশে আতঙ্ক সৃষ্টি করছে।


এ সময় উপস্থিত ছিলেন- দলের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম প্রমুখ।


বিবার্তা/এলএ/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com