ফের ৪৮ ঘণ্টার অবরোধ, সমর্থন কর্নেল অলির
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ১৭:৪৫
ফের ৪৮ ঘণ্টার অবরোধ, সমর্থন কর্নেল অলির
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির ডাকা ৫ ও ৬ নভেম্বরে ৪৮ ঘণ্টার দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচিতে সমর্থন জানিয়েছেন লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ (বীরবিক্রম)।


একইসাথে শান্তিপূর্ণভাবে অবরোধ কর্মসূচি পালন করার জন্য তিনি এলডিপির নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন।


২ নভেম্বর, বৃহস্পতিবার বিকালে এক বিবৃতিতে কর্নেল অলি বলেন, বিএনপির নেতৃত্বাধীন যুগপৎ আন্দোলনে থাকা সব দলের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ আপনারা নিজ নিজ এলাকায় আন্দোলনরত দলগুলোর সাথে সমন্বয় করে আগামী ৫ ও ৬ নভেম্বর রবি ও সোমবার অবরোধ কর্মসূচি সফল করুন।


তিনি বলেন, আন্দোলনের মাধ্যমেই সরকারের পদত্যাগ ত্বরান্বিত করতে হবে। সাংবিধানিক অধিকার ও মনুষ্যত্ব ফিরিয়ে আনতে হবে। কেউ বেইমানি করে ঘরে বসে থাকবেন না। নিজের পায়ে কুড়াল মারবেন না। স্বৈরাচারের হাত থেকে দেশকে মুক্ত করা আমাদের লক্ষ্য।


কর্নেল অলি বলেন, গত তিনদিন সমগ্র দেশব্যাপী আন্তরিকতার সাথে অবরোধ সফলভাবে পালন করে আপনারা সরকারের প্রতি অনাস্থা জ্ঞাপন করেছেন। আমি আপনাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। মেহেরবানি করে আগামী দিনগুলিতেও আপনারা আমাদের সাথে কর্মসূচিগুলি সুশৃঙ্খলভাবে ও শান্তিপূর্ণভাবে পালন করুন। এ সরকারকে বিদায় করতে হবে। একটু কষ্ট করে হলেও দেশের সার্বভৌমত্ব ও সাংবিধানিক অধিকার ফিরিয়ে আনুন। এদেশ আমাদের সকলের, এদেশ কারো ব্যক্তিগত সম্পত্তি নয়। ঐক্যবদ্ধ হোন, দেশকে বাঁচান। দুর্নীতিমুক্ত সমাজ, সাংবিধানিক অধিকার এবং ন্যায় বিচার নিশ্চিত করার পথ সুগম করুন।


তিনি আরও বলেন, ৫ বছর কষ্ট করার চেয়ে ১০-১২ দিন কষ্ট করাই শ্রেয়। ধুকে ধুকে মরে লাভ নাই। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে স্বাধীন দেশের মানুষের মত বেঁচে থাকার অধিকার আদায় করে নিতে হবে। সকল সক্ষম জনগণ মেহেরবানি করে আমাদের কর্মসূচিগুলিতে সহযোগিতা করেন। সাধারণ জনগণের প্রতি আহ্বান গাড়িগুলো রাস্তায় বের না করে আমাদের কর্মসূচিগুলি সফল করার জন্য সাহায্য করুন। আল্লাহ নিশ্চয় আমাদের সাহায্য করবেন।


বিবার্তা/এমই/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com