অবরোধের ৩য় দিনেও এবি পার্টির বিক্ষোভ
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ১৪:২৮
অবরোধের ৩য় দিনেও এবি পার্টির বিক্ষোভ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অবরোধের ৩য় দিনেও সংহতি জানিয়ে প্রতিবাদী অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে এবি পার্টি। আজ (২ নভেম্বর) সকাল থেকেই নেতা কর্মীরা বিজয় নগরস্থ কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন সড়কে জমায়েত হয়ে অবরোধের সমর্থনে শ্লোগান দিয়ে হামলা, সন্ত্রাস ও গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে নিজেদের সংহতি প্রকাশ করেন।


এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী সর্বাত্মক অবরোধ সফল করার জন্য দেশবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, মানুষকে ভয় দেখিয়ে সাময়িক কণ্ঠরোধ করার সম্ভব হলেও তাদের মৌন সমর্থন দিয়ে তারা বুঝিয়ে দিয়েছেন এ সরকারের কোন বৈধতা নেই। জনগণের অধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত এবি পার্টি লড়াই সংগ্রাম চালিয়ে যাবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন এবং আগামী দিনে যে কোন কর্মসূচিকে সফল করে তোলার জন্য দেশবাসীর সমর্থন কামনা করেন।


প্রতিবাদী অবস্থানকালে দলের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ডা. আব্দুল ওহাব মিনার বলেন, অধিকারহারা বাংলার মানুষ আজ অতিষ্ঠ। গুলি ও গ্রেফতারের ভয় দেখিয়ে মানুষের মধ্যে যে আতংক তৈরি করা হয়েছে তা কেউ ভুলবেনা। সময়মত সব কিছুর জবাব দেবে মজলুম জনতা।


মজিবুর রহমান মন্জু বলেন, আওয়ামী লীগ নেতাদের বক্তব্য শুনে মনেহয় তারা জনগণকে মেরে কেটে গুলি করে চিরদিন জোর জবরদস্তি করে ক্ষমতা আঁকড়ে থাকবেন। এই ক্ষমতার মসনদ একদিন টলবেই, অতীতের স্বৈরাচারদের মতই একই পরিণতি হবে বর্তমান ফ্যাসিস্টদের।


তিনি হুশিয়ার করে বলেন, নিয়মতান্ত্রিক রাজনীতির পথ বন্ধ করে দিলে আবারও গুপ্ত রাজনীতির উত্থান ঘটবে এবং এর দায় নিতে হবে আওয়ামী লীগকে।


সংহতি ও বিক্ষোভ কর্মসুচিতে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন সহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


বিবার্তা/এমই/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com