ফখরুল জেলে বাকিরা পালিয়ে-অবরোধ কর্মসূচির নেতৃত্ব দিবে কে : কাদের
প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ১২:৩৮
ফখরুল জেলে বাকিরা পালিয়ে-অবরোধ কর্মসূচির নেতৃত্ব দিবে কে : কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অবরোধ কর্মসূচি দেয়া মানে নেতারা কে কোথায় থাকবেন? ফখরুল সাহেব জেলে বাকিরা তো পালিয়ে। খুঁজেই পাওয়া যাচ্ছে না। নেতৃত্ব দিবে কে?


কাদের বলেন, এতো নির্মমভাবে একজন পুলিশ সদস্যকে হত্যা করতে পারে। এটাই বিএনপির আসল রূপ। তারা কতটা ভয়ংকর। সাংবাদিকদেরও ছাড়ে না।


৩০ অক্টোবর, সোমবার সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহের সভাপতি-সাধারণ সম্পাদকগণের এক যৌথসভা শেষে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, রাজনীতিতে কিছু ভুল আছে এগুলো সংশোধনের সময় অসময় থাকে না। বিএনপি দৃশ্যমান এমন কিছু অপরাধ আন্দোলনের নামে করেছে, আজকে গাজায় যে নৃশংসতমভাবে বেসমারিক নাগরিক হতাহত হচ্ছে তার চেয়ে ভয়ংকর। আমাদের নারী কর্মীরাও রেহাই পায়নি।


ওবায়দুল কাদের বলেন, জনতার হৃদয়ে শেখ হাসিনার অবস্থান আরো পাকাপোক্ত হয়েছে। বাংলাদেশে আওয়ামী লীগ এখন যে অবস্থানে আছে, ইনশাআল্লাহ আমরা আগামী নির্বাচনে বিজয়ী হবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা চতুর্থবারের মতো ক্ষমতায় এসে দেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাবেন। অপজিশনের ব্যর্থ আন্দোলনের বিরুদ্ধে আমাদের নির্বাচনমুখী বিজয়ের অভিযাত্রা হয়েছে। আমরা শান্তিপূর্ণ অবস্থানে থাকবো। সতর্ক পাহারায় থাকবো।


দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে তিনি বলেন, আমাদের শান্তি ও উন্নয়ন সমাবেশ অব্যাহত থাকবে। অবরোধ তারা যাতে আক্রমণকারীদের হাত থেকে বাংলাদেশের উন্নয়নকে, উন্নয়নের স্থাপনাকে রক্ষার জন্য সতর্ক পাহারায় থাকবেন। বিগত দিনের ঐক্যবদ্ধ স্পিরিট বজায় রাখলে ইনশাআল্লাহ আমরা বিজয়ী হবো।


সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com