নির্বাচনকে কেন্দ্র করে ভয় দেখিয়ে লাভ হবে না: পরিকল্পনামন্ত্রী
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩, ১৪:২৮
নির্বাচনকে কেন্দ্র করে ভয় দেখিয়ে লাভ হবে না: পরিকল্পনামন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে ভয় দেখিয়ে লাভ হবে না। আমেরিকা, জাপান, চীন কিংবা ভারতের কথায় বাংলাদেশ চলবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীন দেশ স্বাধীনভাবে চলবে।


২৫ অক্টোবর, বুধবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুরের ৫৮০ জন প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠান শেষে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।


এম এ মান্নান বলেন, আওয়ামী লীগ চায় জাতীয় সংসদ নির্বাচনে সকল দল অংশগ্রহণ করুক। নানা ধরনের মার্কা নিয়ে মানুষের বাড়ি বাড়ি ঘুরে দেখুক তাদের জনপ্রিয়তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধারে কাছেও নেই। তবে জামায়াত নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না। কারণ তাদের নিবন্ধন নেই। কেউ নির্বাচনে না আসলে, আওয়ামী লীগ কোন দলকে জোর করে নির্বাচনে আনবে না।


মন্ত্রী বলেন, ভোটের দিন বহু মানুষে ভোট দেয় না। ৬০ থেকে ৭০ ভাগ মানুষ ভোট দেয় স্বাভাবিক ভাবে। শতভাগ ভোট হয় না।


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে যদি বিএনপি মহাসমাবেশের নামে আইন লঙ্ঘন করে তাহলে পুলিশ তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নিবে।


এসময় উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ পরিচালক বিমল চন্দ্র সোম, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com