রাজনীতি
নির্বাচন কমিশন শেখ হাসিনার ভাষায় কথা বলেন: রিজভী
প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৪, ১৪:৪৮
নির্বাচন কমিশন শেখ হাসিনার ভাষায় কথা বলেন: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, নির্বাচন কমিশন শেখ হাসিনার ভাষায় কথা বলেন।


৩০ এপ্রিল, মঙ্গলবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব অভিযোগ করেন।


রিজভী বলেন, আজ গোটা জাতিকে শ্বাসরুদ্ধ করেছে শেখ হাসিনা। তার বিরুদ্ধে কথা বললে, সমালোচনা করলে, তার অন্যায় ও নিপীড়ন নিয়ে কথা বললেই খড়্গ নেমে আসে। চারদিকে প্রশাসনের সর্বত্র, মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই। বিচারপতিরা আওয়ামী লীগের ভাষায় কথা বলেন। নির্বাচন কমিশন শেখ হাসিনার ভাষায় কথা বলেন পুলিশ যুবলীগ ছাত্রলীগের ভাষায় কথা বলেন। তাহলে মানুষ যাবে কোথায়?


তিনি বলেন, দেশটা তাপদাহে জ্বলে পুড়ে ছারখার করে দিচ্ছে, ঝলসে দিচ্ছে এর জন্য দায়ী সরকার। এটি সরকারের ভুল ও দুর্নীতির জন্য। সরকার তথাকথিত উন্নয়ন দেখানোর জন্য প্রকৃতির শ্বাস-প্রশ্বাস বন্ধ করে দিয়েছেন কৃত্রিমভাবে।


রিজভী আরও বলেন, সরকারের মন্ত্রী এমপি সাঙ্গপাঙ্গদের কথাবার্তা মনে হচ্ছে এটি তাদের বাপ দাদার সম্পত্তি, আর বাদ বাকি মানুষ বাংলাদেশের দ্বিতীয় শ্রেণীর নাগরিক। ওরা যেভাবে বলবে সেভাবেই চলবে। একটি দেশের বন-বাগান উজার করে, তথাকথিত উন্নয়নের নামে গাছপালা কেটে, এক বিষাক্ত পুরী ও বিষাক্ত নগরে পরিণত করেছে সরকার।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপি সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, সহ-অর্থনৈতিক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিয়া, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারি, শাহ আলম, তারিকুল ইসলাম মধু, কবির উদ্দিন মাস্টার, মহানগর উত্তরের আহ্বায়ক আমির হোসেন আমির ও সদস্য সচিব মো. বাকি বিল্লাহ, দক্ষিণের সদস্য সচিব কে এম সোহেল রানা, গাজীপুর জেলার আহ্বায়ক সিদ্দিক হোসাইন, নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক এইচ. এম. হোসাইন, কেন্দ্রীয় সদস্য হাজী আনোয়ার হোসেন, ফজলে কাদের সোহেল, তানভীর আহমেদ দুলাল, হেমায়েত উদ্দিন হিমু, শরীফুর রহমান রিপন, জাসাসের সদস্য সচিব জাকির হোসেন রোকন, যুবদলের সহ সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ সভাপতি অধ্যাপক ইমতিয়াজ বকুল, যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তৌহিদুর রহমান আউয়াল, ঢাবি ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রাজু আহমেদসহ আরও অনেক।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com