জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পাবিপ্রবি ছাত্রলীগের আলোচনা সভা
প্রকাশ : ২২ আগস্ট ২০২৩, ১৬:৪২
জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পাবিপ্রবি ছাত্রলীগের আলোচনা সভা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) শাখার ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২২ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের গ্যালারি-২ এ এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল্লাহর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজ খাতুন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ্ উদ্দীন, প্রক্টর ড. মোঃ কামাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ওলিউল্লাহ সহ পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাবেক বর্তমান অনেক নেতা কর্মী।


আলোচনা সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শের বিভিন্ন দিক নিয়ে বিশ্লেষণধর্মী বক্তব্য তুলে ধরেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের চেয়ারম্যান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল্লাহ বলেন- প্রতি বছরে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত হচ্ছে। পুরো জাতি গভীর শোক ও শ্রদ্ধায় শ্রেষ্ঠ সন্তানকে স্বরণ করছে।


তিনি বলেন, আমরা আজকে এই আলোচনা সভা থেকে প্রতিজ্ঞাবদ্ধ হবো সবাই শোককে শক্তিতে রুপান্তর করে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সবাই একতা বদ্ধ হয়ে কাজ করে যাবো। আমরা পাবিপ্রবি শাখা ছাত্রলীগ একতাবদ্ধ হয়ে সবাইকে সাথে নিয়ে আগামী নির্বাচনে আবারো নৌকাকে জয়যুক্ত করার লক্ষ্যে কাজ করে যাব। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা সব সময় দেশ ও জাতির কল্যানে কাজ করে যাবে ইনশাআল্লাহ।


বিবার্তা/রাসেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com