আমিনবাজারে ৪ ককটেল বিস্ফোরণ, ছয়টি উদ্ধার
প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ১৭:২৮
আমিনবাজারে ৪ ককটেল বিস্ফোরণ, ছয়টি উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) অনুমতি না থাকার পরও বিএনপির নেতাকর্মীরা ঢাকার প্রবেশমুখগুলোতে অবস্থান করতে গেলে বিভিন্ন স্থানে পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।


সংঘর্ষের ঘটনায় রাজধানীর প্রবেশপথ সাভারের আমিনবাজারে চারটি ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে এবং ছয়টি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে এলাকা জুড়ে।


২৯ জুলাই, শনিবার বেলা ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার মেসার্স শাহ আলম ফিলিং স্টেশনের সামনে এ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।


সাইফুল ইসলাম নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, একটি চলন্ত পিকআপ ভ্যান থেকে ৪-৫টি ককটেল সদৃশ বস্তু সড়কের পাশে নিক্ষেপ করা হলে সেগুলো বিস্ফোরণ ঘটে।


ফিলিং স্টেশনের ম্যানেজার নুরুল আমিন বলেন, একইসঙ্গে ৪-৫টি বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। তবে কাউকে দেখতে পাইনি। এদিকে বিস্ফোরণস্থলের পাশ থেকে ছয়টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। ককটেলগুলো পানিতে চুবিয়ে নিষ্ক্রিয় করে পুলিশ।


ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ও ট্রাফিক উত্তর বিভাগ) আব্দুল্লাহিল কাফী বলেন, আমরা বিস্ফোরণের শব্দ শুনে ঘটনা স্থলে গিয়ে ছয়টি ককটেল উদ্ধার করেছি এবং রিফিউজের ব্যবস্থা করেছি। আমরা ঘটনাটির তদন্ত করছি। এঘটনায় মামলা হবে৷


তিনি বলেন, আপনারা জানেন এখানে দুইটি রাজনৈতিক দলের কর্মসূচি ছিলো। কিন্তু আমাদের তৎপরতার কারণে কেউ অবস্থান নিতে পারেনি। তাই এই ককটেল বিষ্ফোরণ করে শান্তি শৃঙ্খলা নষ্ট করতে চাচ্ছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com