শ্যামলীতে পুলিশের গাড়ি ভাঙচুর ও বাসে আগুন
প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ১৬:০০
শ্যামলীতে পুলিশের গাড়ি ভাঙচুর ও বাসে আগুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শ্যামলীতে পুলিশের গাড়িসহ বাসে আগুন ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। শনিবার (২৯ জুলাই) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, হঠাৎ একদল লোক মিছিল নিয়ে এসে ১টি বাস ও ১টি মোটরসাইকেলে আগুন দেয়। তারপর মিছিল নিয়ে টার্নিং পয়েন্টে এসে পুলিশের গাড়ি লক্ষ্য করে হামলা চালায়। তারা পুলিশের গাড়ি ভাঙচুর করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মুহূর্তের মধ্যেই ঘটে যায় এ ঘটনা। এসময় আরও ৫-৬টি গাড়ি ভাঙচুর করেছে তারা। এরপর তারা দ্রুত ঘটনাস্থল থেকে সরে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


কথা হলে অতিরিক্ত জেলা প্রশাসক রুবাইয়াত জামান জানান, প্রায় ৩০০ বিএনপি নেতাকর্মী মিছিল নিয়ে এসে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর ও আগুন দেয়। তারা একটি পিকআপ ভ্যানের সিটে আগুন ধরিয়ে দিলেও তা সঙ্গে সঙ্গে নিভিয়ে ফেলা হয়।



প্রত্যক্ষদর্শী একজন পুলিশ সদস্য বলেন, শতাধিক লোক লাঠিসোঁটা নিয়ে গাবতলীর দিক থেকে মিছিল নিয়ে আসেন। বেলা সোয়া একটার দিকে তারা শ্যামলী স্কয়ারের উল্টো দিকের সড়কে দাঁড়িয়ে থাকা পুলিশের গাড়িতে আগুন দেন। এ সময় কয়েকটি বাস ও প্রাইভেট কার ভাঙচুর করেন তারা।


এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) রুবায়েত ফেরদৌস সাংবাদিকদের বলেন, আগুন ও ভাঙচুরের ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে কারা হামলায় জড়িত সেটি যাচাই-বাছাই চলছে ।


শেরে বাংলা থানার ডিউটি অফিসার ইশরাত জাহান বলেন, ভাঙচুর ও আগুনের ঘটনার খবর পেয়েছি। আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে যাচ্ছেন।


জানা গেছে, ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছে পুলিশ। তবে এ বিষয়ে এখনও পুলিশের বক্তব্য পাওয়া যায়নি।


মোহাম্মদপুর ফায়ার স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা বলেন, আগুনের খবর পেয়েছিলাম। যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com