আ.লীগ বিদেশি চাপের কাছে নতি স্বীকার করার মতো দল নয় : হানিফ
প্রকাশ : ২৬ জুন ২০২৩, ১৪:৫৩
আ.লীগ বিদেশি চাপের কাছে নতি স্বীকার করার মতো দল নয় : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ দেশি-বিদেশি চাপের কাছে নতি স্বীকার করার মতো কোন দল নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।


তিনি বলেন, আওয়ামী লীগের শক্তি দেশের জনগণ। আওয়ামী লীগ সবসময় নির্বাচনকে গুরুত্ব দেয়। দেশি-বিদেশি কোন চাপের কাছে আওয়ামী লীগ নতি স্বীকার করে না।


সোমবার (২৬ জুন) বেলা ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে সরকারি অনুদানের চেক বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।


মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি নেতারা এখন টেলিভিশনের সামনে জনগণের দৃষ্টি আকর্ষণ করে নানান সময়ে উদ্ভট কথাবার্তা বলছেন। বর্তমান শেখ হাসিনার সরকারের ভিত্তি অনেক শক্ত। কোন বিদেশি অপশক্তি ধাক্কায় ভেঙ্গে পড়বে তা কিন্তু নয়। ২০১৮ সাল থেকে আন্দোলন করে বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীরা প্রতিদিনই এ সরকারকে ধাক্কা দিচ্ছে ও পতন ঘটাচ্ছেন।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে জনগণ যতদিন আছে ততদিন পর্যন্ত বর্তমান সরকারের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র করে সরকারের পতন করা যাবে না। বিএনপির এখন কোন অস্তিত্ব নেই, বিএনপির শীর্ষ দুই নেতা বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া এতিমের টাকা আত্মাসাতের অভিযোগে একজন পলাতক ও একজন কারাগারে আছেন। তাই জনগণ তাদের পক্ষে যাবে না কখনও যেতে পারে না।


হানিফ বলেন, বিএনপি নির্বাচনকে খেলা হিসেবে নেয়, তারা মনোনয়ন বাণিজ্য করে। এজন্য পরাজিত হয়।


এ সময় কুষ্টিয়া সদর উপজেলা নিবাহী অফিসার সাধন কুমার বিশ্বাস ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ আওয়ামীলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/সোহেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com