‘অচিরেই চূড়ান্ত আন্দোলনের ঘোষণা আসছে’
প্রকাশ : ১৫ জুন ২০২৩, ২১:৪৩
‘অচিরেই চূড়ান্ত আন্দোলনের ঘোষণা আসছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নেতাকর্মীদের সংগঠিত হবার পাশাপাশি জনগণকেও ঐক্যবদ্ধ করার আহবান জানিয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, অচিরেই চূড়ান্ত আন্দোলনের ঘোষণা আসছে। এই আন্দোলন সফল করে দেশকে দুঃশাসন মুক্ত করতে হবে।


বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে ময়মনসিংহ হালুয়াঘাট উপজেলা ও পৌর ছাত্রদলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।


এমরান সালেহ প্রিন্স বলেন, ‌‘সুষ্ঠু নির্বাচনের পথে একমাত্র অন্তরায় আওয়ামী লীগ। তাদের অধীনে নির্বাচনে ভোটকেন্দ্রে কুকুর বিড়াল আর সন্ত্রাসী, ভোটচোর ছাড়া কেউ থাকে না। সেজন্যই তাদের অধীনে নির্বাচনকে দেশবাসী কুত্তা মার্কা নির্বাচন, ভোট চুরির নির্বাচন, প্রহসনের নির্বাচন অখ্যায়িত করে। এসব শুনে আওয়ামী নেতাদের গা জ্বালা ধরে। তারা ভোটার শূন্য নির্বাচন করবে, আগের রাতে ভোট চুরি করে সাজানো ফলাফল ঘোষণা করবে, এ বিষয়ে কিছু বলা যাবে না, তা হবে না। আওয়ামী লীগের ভোটচুরির ইতিহাস দেশ বিদেশে স্বীকৃত।’


তিনি বলেন, সরকার ভোট চুরি করে চিরদিন ক্ষমতায় টিকে থাকতে গণতন্ত্র ও ভোটাধিকার সঙ্কুচিত করে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। দেশে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করছে। একমাত্র নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে জনগণের স্বাধীন ভোটাধিকারের ভিত্তিতে জন প্রতিনিধিত্বশীল সংসদ ও সরকার প্রতিষ্ঠার মাধ্যমেই দেশকে রাহুমুক্ত করা সম্ভব।


হালুয়াঘাট উপজেলা ছাত্রদলের আহবায়ক নাইমুর আরেফিন পাপনের সভাপতিত্বে ও পৌর ছাত্রদলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আবু হাসনাত বদরুল কবির, উপজেলা বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, হালুয়াঘাট উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এম আর আল আমিন, সিরাজুল ইসলাম শাহীন, রাইসুল ইসলাম রাফিন, আনিসুর রহমান, মির্জা শাফায়েত সারোয়ার তায়েব, আবু সুফিয়ান অন্তর আকন্দ, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক এমদাদুল হক অনন্ত, সাদ্দাম হোসেন তুহিন, ছোটন সরকার, ফিরোজ আহমেদ নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/এমই/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com