রংপুর আ.লীগে প্রথম সদস্য পদ নবায়ন করলেন সজীব ওয়াজেদ জয়
প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৩, ১৯:৩২
রংপুর আ.লীগে প্রথম সদস্য পদ নবায়ন করলেন সজীব ওয়াজেদ জয়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের সদস্য পদ নবায়নের মধ্য দিয়ে রংপুর বিভাগীয় আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে।


শনিবার (২৯ এপ্রিল) বিকেলে রাজধানীর গুলিস্তানে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রংপুর বিভাগ ও জেলা আওয়ামী লীগের সকল সাংগঠনিক ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের মতবিনিময় সভা এবং সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠিত হয়।


সজীব ওয়াজেদ জয়ের সদস্য পদ নবায়নের বিষয়টি আওয়ামী লীগের রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী ঘোষণা দেন।


২০১০ সালের ২৫ ফেব্রুয়ারি সজীব ওয়াজেদ জয়কে পিতৃভূমি রংপুর জেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ দেয়া হয়। বর্তমানে তিনি রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য হিসেবেও দায়িত্বে রয়েছেন।


এ সময় সদস্য সংগ্রহ ও নবায়ন ফরমগুলো পূরণের পর ৩১ মে'র মধ্যে ফরমগুলোর মুড়ি কেন্দ্রীয় দফতরে জমা দেয়ার জন্য রংপুর বিভাগের নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান দলটির নেতারা।


আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শাজাহান খানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি এবং সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com