পাঁচ সিটির মেয়র পদে আ.লীগের মনোনয়ন বিক্রি শুরু
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৩, ১২:২০
পাঁচ সিটির মেয়র পদে আ.লীগের মনোনয়ন বিক্রি শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গাজীপুর, খুলনা, বরিশাল, রাজশাহী ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম (আবেদনপত্র) বিক্রি শুরু হচ্ছে আজ রবিবার থেকে।


১২ এপ্রিল বুধবার পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে বিকাল ৪টার মধ্যে আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ ও একই স্থানে জমা দেয়া যাবে।


এর আগে ৩ মার্চ পাঁচ সিটিতে নির্বাচনের তারিখ চূড়ান্ত করে নির্বাচন কমিশন। আগামী ২৫ মে গাজীপুর সিটি নির্বাচন হবে।


খুলনা ও বরিশালে ১২ জুন এবং রাজশাহী আর সিলেটের নির্বাচন হবে ২৯শে জুন। সব সিটি নির্বাচনে ভোট হবে ইভিএমে। সিসি ক্যামেরা নির্বাচন পর্যবেক্ষণ করবে ইসি।


দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ও কক্সবাজার সদর, নারায়ণগঞ্জের আড়াইহাজার, গোপালদী, বগুড়ার তালোড়া এবং টাঙ্গাইলের বাসাইল পৌরসভার মেয়র পদে নির্বাচনেও আওয়ামী লীগের মনোনয়নের আবেদনপত্র ধানমন্ডি কার্যালয় থেকে সংগ্রহ করে একই স্থানে জমা দেয়া যাবে।


যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে ও কোনো প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া দলীয় মনোনয়নপ্রত্যাশী নিজে অথবা তার একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আওয়ামী লীগের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে। ১২ এপ্রিল বিকেল ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা করতে হবে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com