পর্যবেক্ষণে রাখা হয়েছে মির্জা ফখরুলকে
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৫
পর্যবেক্ষণে রাখা হয়েছে মির্জা ফখরুলকে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ইউনাইটেড হাসপাতালের সিএইচডিইউতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন।


সোমবার (২০ ফেব্রুয়ারি) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি মির্জা ফখরুলকে দেখে এসে সাংবাদিকদের একথা জানান তিনি।


তিনি বলেন, বিএনপি চেয়ারপারমনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে অফিস করার সময় শারীরিকভাবে তিনি অসুস্থবোধ করেন। আর অসুস্থবোধ করার পর কার্যালয়ের স্টাফরা উনাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসেন। ইমারজেন্সিতে আনাে পরে উনাকে ডাক্তাররা পরীক্ষা-নিরীক্ষা করেন। পরে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। পর্যবেক্ষণের রাখার সময় উনার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।


'পরবর্তীতে কোন ধরনের জটিলতা ডাক্তাররা খোঁজে পাননি। তারপরেও পরীক্ষার রেজাল্টগুলো আসতে কয়েক ঘণ্টা সসয় লাগবে। সেজন্য তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। আর পরীক্ষার রিপোর্ট দেখে চিকিৎসকরা যে সিদ্ধান্ত দেবেন পরবর্তিতে সেই পদ্ধতিতে উনার চিকিৎসা ব্যবস্থা নেয়া হবে।'


এক প্রশ্নের জবাবে তিনি বলেন, উনার ওপর আজকে স্টেট গেছে। একারণে কাজ করতে করতে উনি অসুস্থবোধ করেন। আর উনা কোন মারাত্মক জটিলতা এখন পর্যন্ত নাই।


আজ বেলা সাড়ে ১২টায় দিকে হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


এরআগে গত ১৫ জানুয়ারি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। হাসপাতাল থেকে গত ১৭ জানুয়ারি স্বাস্থ্য পরীক্ষা শেষে বাসায় ফিরেন বিএনপি মহাসচিব।


পরে গত ১০ ফেব্রুয়ারি সস্ত্রীক সিঙ্গাপুর গিয়েছিলেন মির্জা ফখরুল। ৭৫ বছর বয়সী এই রাজনীতিবিদ সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনির্ভাসিটি হসপিটালে (এনইউএইচ) চিকিৎসা নেন। সিঙ্গাপুরে স্বাস্থ্য পরীক্ষা করে পাঁচ দিন পর ১৬ ফেব্রুয়ারি দেশে ফিরেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


বিবার্তা/কিরণ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com