সোমবার সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আ.লীগ
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩, ১৬:৪২
সোমবার সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আ.লীগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের জনজীবনে নৈরাজ্য সৃষ্টি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে আলোচনা সভা, অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ। সোমবার (১৬ জানুয়ারি) পৃথক স্থানে এসব কর্মসূচির আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ।


এসব কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এছাড়া দলের জাতীয় নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।


ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, সোমবার সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদেোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।


এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।


এদিকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দফতর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, বিএনপি-জামায়াতের জনজীবনে নৈরাজ্য সৃষ্টি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশের আয়োজন করা হয়েছে।


সোমবার বিকাল ৩টায় ভাটারা থানাধীন নতুন বাজার ১০০ ফুট রাস্তার মাথায় অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।


সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। সভাটি পরিচালনা করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এস এম মান্নান কচি।


বিবার্তা/সোহেল/এসএফ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com