বিএনপি-জামায়াত গাছ ধ্বংস করে, আওয়ামী লীগ রক্ষা করে: নিখিল
প্রকাশ : ০৯ মে ২০২৪, ২১:৪৬
বিএনপি-জামায়াত গাছ ধ্বংস করে, আওয়ামী লীগ রক্ষা করে: নিখিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াত গাছ ধ্বংস করে মন্তব্য করে আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি-জামায়াত গাছ কেটে রাস্তা অবরোধ করে। গাছ কেটে আন্দোলন করে। আন্দোলনের নাম করে বিএনপি-জামায়াত রাজধানীসহ সারা দেশে অনেকগুলো গাছ কেটেছে। আওয়ামী লীগ গাছ রক্ষা করে।


৯ মে, বৃহস্পতিবার মিরপুর কলেজ মাঠে ঢাকা-১৪ আসনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিনামুল্যে গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বাংলার মানুষের বিশ্বাস এবং আস্থার ঠিকানা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় ‘গাছ লাগাও দেশ বাঁচাও’ এই শ্লোগানকে সামনে রেখে বৃক্ষ রোপন শুভ উদ্বোধনী অনুষ্ঠানে নিখিল বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রাণপণভাবে আমাদের ভালো রাখার জন্য কাজ করে যাচ্ছেন। আমাদের দেশের পরিবেশের ভারসাম্য যেনো সুন্দর থাকে সেজন্য তিনি বেশি পরিমাণে গাছ লাগানোর নির্দেশ দিয়েছেন।


তিনি বলেন, শেখ হাসিনার স্লোগানকে বুকে ধারণ করে ঢাকা-১৪ আসনের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, জনপ্রতিনিধি, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীদের উচিত একটি করে ফলজ, বনজ, ওষুধী, গাছ লাগানো। যেখানে প্রয়োজন সেখানে গাছ লাগাতে হবে। আমি আপনাদের পাশে আছি, প্রয়োজনে আমি আপনাদের সবার কাছে গাছ পৌঁছে দেব।


তিনি আরও বলেন, আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা সারাদেশে বৃক্ষরোপণ করছি। কিন্তু বিএনপি-জামায়াত তারা গাছ কেটে রাস্তা অবরোধ করে। গাছ কেটে আন্দোলন করে। এই বিএনপি-জামায়াত আন্দোলনের নাম করে রাজধানীসহ সারা দেশে অনেকগুলো গাছ কেটেছে। এতে করে পরিবেশের ভারসাম্য নষ্ট হয়েছে, তাই ভবিষ্যৎ প্রজন্মের জন্য বুঝতে হবে, কোন সরকার আমাদের জন্য প্রয়োজন।


মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত সভাপতি এসএম মাহবুবুর রহমানের সভাপতিত্বে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি, অধ্যক্ষ, প্রধান শিক্ষক, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া কল্যাণপুর গার্লস স্কুল এন্ড কলেজের পরিচালক শাহাদাত হোসেন লিটন উপস্থিত ছিলেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com