এই সরকারকে হঠাতে চায় বিএনপি: মোশাররফ
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৩, ১৯:০৯
এই সরকারকে হঠাতে চায় বিএনপি: মোশাররফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির এই সরকারকে হঠাতে চায় বলে ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন।


বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে খ্রিস্টান সম্প্রদায়ের ব্যক্তিবর্গের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন মোশাররফ।


বিএনপি বিভাগীয় গণসমাবেশে ১০ দফা তুলে ধরা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এই সরকারকে আমরা হঠাতে চাই। কারণ এই সরকারকে না হঠাতে পারলে যত অনাচার- অত্যাচার এবং দেশে যত রকমের অন্যায় আছে- তা কিন্তু দূরীভূত করতে পারব না। অর্থাৎ গণতন্ত্র না থাকলে স্বাভাবিকভাবেই কোনো সেক্টরই সুন্দরভাবে চলতে পারে না। এটাই আওয়ামী লীগ প্রমাণ করেছে।


এই দেশের মালিক জনগণ মন্তব্য করে খন্দকার মোশাররফ হোসেন বলেন, সেই জনগণ আমি, আপনি এবং সকলেই। এই দেশের সকল জনগণ বাংলাদেশি। কিন্তু জনগণের সেই দেশকে একটি গোষ্ঠী, আওয়ামী লীগ লুটপাট করছে।


তিনি বলেন, আজকে আমাদের সামনে একটাই চ্যালেঞ্জ- আর তা হচ্ছে, দেশটা উদ্ধার করে জনগণের হাতে ফিরিয়ে দেওয়া। সেই লক্ষ্যেই ২৭ দফা এবং বিএনপির রূপরেখা দিয়েছে।


খ্রিস্টান সম্প্রদায়ের উদ্দেশ্য করে মোশাররফ বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দলমত গোষ্ঠী সকলের সমন্বয়ে গঠিত বাংলাদেশ নিয়ে চিন্তা করেছেন। কাজেই আপনাদের দুঃখে আমরা দুঃখী আপনাদের সুখে আমরা সুখি। আমরা ধর্মনিরপেক্ষ নই, যার যার ধর্ম সেই পালন করবে, আমরা সেই কথায় বিশ্বাসী। সকল ধর্মের প্রতি শ্রদ্ধাশীল।


এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের সভাপতি এলবার্ট পি কস্টা প্রমুখ।


বিবার্তা/কিরণ/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com