শিরোনাম
বিএনপি’র আন্দোলন মোকাবেলা করা হবে: কাদের
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৭, ১৪:৩৬
বিএনপি’র আন্দোলন মোকাবেলা করা হবে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি আন্দোলনে নামলে তা রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

শনিবার দুপুরে রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে বিআরটিএ'র ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি নেতা মুওদুদ আহমেদের বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, আন্দোলন হলে ভালো। অনেকদিন মওদুদ সাহেবকে রাজপথে দেখা যায় না। আগে তিনি মাঠে নামুন। তারপর তাদের আন্দোলন আমরা রাজনৈতিকভাবে মোকাবেলা করব।

 

বিএনপি’র সমালোচনা করে তিনি বলেন, বিএনপি কার্যালয়ে এখন একদল আরেকদলকে বলে সরকারের দালাল। তারা আগে নিজেরা এক হোক। কমিটির ৫৯৬ জন আগে মাঠে নামুক।

 

উল্লেখ্য, গত শুক্রবার রাজধানীতে এক আলোচনা সভায় বিএনপি নেতা মওদুদ আহমেদ বলেন, রাষ্ট্রপতির সাথে সংলাপের পর নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে ফয়সালা না হলে আন্দোলন ছাড়া দেশের মানুষের অন্য কোনো বিকল্প থাকবে না। সেই আন্দোলনের মধ্যেই তখন এই সমস্যার সমাধান আমাদের আনতে হবে। আমরা চাই না ততটুকু যেতে। আমরা মনে করি, সংলাপ ও সমঝোতার মাধ্যমে এই সমস্যার সমাধান করা সম্ভব।

 

সেই প্রসঙ্গেই গত কয়েক বছরের বিএনপির সহিংসতার কথা তুলে ধরে শনিবার কাদের বলেন, ইতোপূর্বে আপনারা দেখেছেন, আন্দোলনের নামে তারা সহিংসতা করেছে। জনগণ তাদের মোকাবেলা করেছে। এবার আন্দোলনের নামে সহিংসতা করা হলে অবস্থা বুঝে ব্যবস্থা নেয়া হবে।

 

বিবার্তা/ওরিন/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com