শিরোনাম
চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন মুন্নু
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৭, ১৩:৩৩
চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন মুন্নু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নু গুরুতর অসুস্থ। উন্নত চিকিংসার জন্য শুক্রবার রাত সাড়ে ৮টায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে শনিবার দুপুরে সিঙ্গাপুর পৌঁছেছেন হারুনার রশিদ খান মুন্নুর বড় মেয়ে আফরোজা খান রিতা।


মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক (এইচআর এন্ড অ্যাডমিন) আব্দুল আওয়াল বুলবুল জানান, শুক্রবার সন্ধ্যায় সিঙ্গাপুর থেকে একটি এয়ার অ্যাম্বুলেস ঢাকায় এসে পৌঁছায়। সাথে ছিল ওই হাসপাতালের দুই ডাক্তার। তারা ঢাকার স্কয়ার হাসপাতালের ডাক্তারের কাছ থেকে হারুনার রশিদ খান মুন্নুকে রিসিভ করে সিঙ্গাপুরে নিয়ে যান।


হারুনার রশিদ খান মুন্নুর সাথে এয়ার অ্যাম্বুলেন্সে তার স্ত্রী হুরুন্নাহার মুন্নু ও বড় নাতি রাশিদ মাইমুনুল ইসলামও ছিলেন। এদিকে সাবেক এই মন্ত্রীর রোগমুক্তির জন্য মানিকগঞ্জের বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া করা হয়েছে। শুক্রবার জুমাবাদ হুরুন্নার জামে মসজিদে তার জন্য বিশেষ দোয়া করা হয়।


উল্লেখ্য, মুন্নু ১৯৯১ সালে মানিকগঞ্জ-২ (শিবালয়-হরিরামপুর) আসনে বিএনপির হয়ে নির্বাচন করে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯৬ সালেও তিনি ওই আসন থেকে সংসদ সদস্য হন। ২০০১ সালে এই আসনের পাশাপাশি মানিকগঞ্জ-৩ (সদর-সাটুরিয়া) আসনেও এমপি ছিলেন মুন্নু। ২০০১ সালে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে তাকে মন্ত্রী করা হলেও সে সময় তাকে কোনো দফতর দেয়া হয়নি।


বিবার্তা/বিপ্লব/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com