শিরোনাম
‘এ রায়ে আইনের শাসনের প্রতিফলন ঘটেছে’
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ১৭:৩৩
‘এ রায়ে আইনের শাসনের প্রতিফলন ঘটেছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জে ৭ খুন মামলায় ২৬ জনের ফাঁসির রায়ের মধ্যদিয়ে জনগণের প্রত্যাশা পূরণ হয়েছে বলে উল্লেখ করেছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোল-এনডিএম এর চেয়ারম্যান ববি হাজ্জাজ।


রায়ের প্রতিক্রিয়ায় তিনি বলেন, এতে আইনের শাসন পরিপূর্ণভাবে প্রয়োগ হয়েছে। দীর্ঘ সময় নিয়ে হলেও ব্যাপক তদন্ত, অভিযুক্তদের অনেকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ও বহু সাক্ষীর সাক্ষ্য প্রদান শেষে দেয়া ফাঁসির রায়ে দেশের ১৬ কোটি মানুষের মনের গভীরে লুকায়িত চাওয়ার পরিসমাপ্তি ঘটেছে। যার প্রতি জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম এর শ্রদ্ধাবোধ রয়েছে।


আইনের শাসন প্রতিষ্ঠায় জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম কাজ করে যাচ্ছে উল্লেখ করে মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এ টি এম গোলাম মাওলা চৌধুরী বলেন, এখন প্রয়োজন দ্রুততম সময়ে ৭ হত্যার রায়ের আইনি সব প্রক্রিয়া শেষ করে ফাঁসির দণ্ড কার্যকর করা। এনডিএম বিশ্বাস করে এই প্রক্রিয়াতেও জনগণের প্রত্যাশ পূরণ হবে।


প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ এপ্রিল দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলামসহ পাঁচজনকে অপহরণ করা হয়।


একই সময়ে একই স্থানে আরেকটি গাড়িতে থাকা নারায়ণগঞ্জ আদালতের প্রবীণ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার চালককে অপহরণ করা হয়। পরে অপহৃতদের হত্যা করা হয়। সোমবার ওই ঘটনার মামলার রায়ে ২৬ জনকে মৃত্যুদণ্ডাদেশ দেন আদালত।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com