শেল্‌টেক্‌-এর ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মাসব্যাপী আবাসন মেলা
প্রকাশ : ০৫ মার্চ ২০২৩, ১২:৩১
শেল্‌টেক্‌-এর ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মাসব্যাপী আবাসন মেলা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘শেল্‌টেক্‌ ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আবাসন মেলা ২০২৩’ রাজধানীর ৫৫ পশ্চিম পান্থপথে শেল্‌টেক্‌ এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই আবাসন মেলা চলবে।


৬ মার্চ রবিবার শেল্‌টেক্‌ টা্ওয়ারে এই আবাসন মেলা উদ্বোধন করেন শেল্‌টেক্‌ প্রাইভেট লি. এর প্রধান নির্বাহী কর্মকর্তা শরীফ হোসেন ভূঁইঞা।


তিনি বলেন, শেল্‌টেক্‌ প্রতিষ্ঠাকাল থেকে দেশে অ্যাপার্টমেন্ট সংস্কৃতিকে উদ্বুদ্ধ করেছে। শেল্‌টেক্‌ এ কর্মরত স্থপতি ও প্রকৌশলীদের তত্ত্বাবধানে আধুনিক নাগরিক সুযোগ-সুবিধা ও পরিবেশবান্ধব আবাসিক প্রকল্প গড়ে তোলার মাধ্যমে আধুনিক ঢাকার স্বপ্ন বাস্তবায়নে ৩৫ বছর ধরে কাজ করে যাচ্ছে শেল্‌টেক্‌।


আবাসন মেলা উপলক্ষ্যে অ্যাপার্টমেন্ট কিংবা অফিস স্পেস বুকিং দিলেই ১০ লাখ টাকা পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে। ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ৩১ মার্চ পর্যন্ত মাসব্যাপী আবাসন মেলায় ক্রেতারা ঢাকার বিভিন্ন এলাকায় শেল্‌টেক্‌ এর ৪০টির বেশি প্রকল্পে নির্মাণাধীন অ্যাপার্টমেন্ট ও অফিস স্পেস কেনার জন্য বুকিং দিলেই পাচ্ছেন এই সুবিধা।


আন্তর্জাতিক মানের ব্যবস্থাপনা নিশ্চিত করায় শেল্‌টেক্‌ ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডাইজেশন অর্গানাইজেশনের আইএসও (ISO 9001:2015) সনদপ্রাপ্ত বাংলাদেশের শীর্ষ আবাসন কোম্পানিগুলোর একটি।


এ সময় শেল্‌টেক্‌ প্রাইভেট লি. এর হেড অব অপারেশনস শাহজাহানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com