বাংলাদেশে এনজেলো-এইচজেডএস’র আনুষ্ঠানিক যাত্রা শুরু
প্রকাশ : ০৯ মার্চ ২০২৪, ১৪:৪২
বাংলাদেশে এনজেলো-এইচজেডএস’র আনুষ্ঠানিক যাত্রা শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ব্রাঞ্চ ওপেনিংয়ের মাধ্যমে বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো স্বাস্থ্য ও সৌন্দর্য নিয়ে কাজ করা চীন ভিত্তিক প্রতিষ্ঠান এনজেলো-এইচজেডএস। শুক্রবার (৮ আগস্ট) রাজধানীর একটি মিলনায়তনে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরুর এই ঘোষণা দেন প্রতিষ্ঠানটির গ্লোবাল চেয়ারম্যান ড. লিও জিয়াকি।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. লিও জিয়াকি বলেন, আমেরিকা, ইউরোপ, আফ্রিকার বাজারের মতোই ব্যাবসাবান্ধব বাংলাদেশে বিশ বছরের ঐতিহ্যবাহী এই বহুজাতিক চীনা কোম্পানিটি বিস্তার লাভ করবে। এছাড়া বাংলাদেশ ও চীনের মধ্যাকার বন্ধুপ্রতিম সম্পর্ক দিন দিন আরো উন্নত হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।



প্রতিষ্ঠানটির বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্টার জু’র সভাপতিত্বে এবং কোম্পানির এইচ আর ম্যানেজার ইসফাত খান ইতি ও সাংবাদিক আ ফ ম মশিউর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ওভারসিজ মার্কেটের প্রেসিডেন্ট মি. কিন, এডুকেশন ডাইরেক্টর মি. ঝাং, ক্যালকুলেশন ডাইরেক্টর মি. লিউ, জেনারেল ম্যানেজার মি. স্টোন ও মি. ঝাও।


অনুষ্ঠানে বিষয়ভিত্তিক বক্তব্য রাখেন বাংলাদেশ মার্কেটের কো-ফাউন্ডার আতিকুর রহমান, সিরাজুল ইসলাম, আমিনুল ইসলাম সোহাগ, খন্দকার মোহাম্মদ গোলাম নবী মোহন, মিজানুর রহমান ও তারেকুল ইসলাম খান। তারা প্রত্যেকেই ২০২৩ সালের পারফরম্যান্সের ভিত্তিতে ‘কার অ্যাচিভার’ অ্যাওয়ার্ড লাভ করেন।


এছাড়াও বক্তব্য রাখেন কোম্পানির অ্যাডভাইজার ও কার অ্যাচিভার হাকিম মোস্তাফিজুর রহমান সবুজ। অনুষ্ঠানে ১১ জন ব্যক্তিকে কার অ্যাওয়ার্ড, ১১ জন ব্যক্তিকে চায়না ট্রিপ অ্যাওয়ার্ড ও শতাধিক ব্যক্তিকে র‌্যাংক ব্যাজ প্রদান করা হয়। এসময় দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত কোম্পানির পাঁচ শতাধিক পরিবেশক এতেউপস্থিতছিলেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com