দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে: ইসি আলমগীর
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ১৮:২০
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে: ইসি আলমগীর
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে নরসিংদী জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গের সাথে ১৭ ডিসেম্বর, রবিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা করেছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর।


সভানুষ্ঠানের পূর্বে স্থানীয় সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত প্রেস ব্রিফিং-এ কেমন নির্বাচন উপহার দিবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ভোটাররা অবাধে নিজের পছন্দমতো প্রার্থীকে ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরে যেতে পারবেন।


নির্বাচনে সেনাবাহিনী নিয়োগ করা হবে কি না জানতে চাইলে তিনি বলেন, রিটার্নিং অফিসার, পুলিশ সুপার, বিজেপি কমান্ডার, র‌্যাব কমান্ডার ওনারা নির্বাচনী মাঠে আছেন। ওনারা যদি মনে করেন সেনাবাহিনী দরকার, তাহলেই নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হবে।


তিনি আরও বলেন, আমি ময়মনসিংহ জেলাসহ তিনটি জেলা ঘুরেছি। নরসিংদী আমার ঘুরে দেখা তিন নম্বর জেলা। অন্যান্য জেলার মত এখানেও পরিবেশ নেই। ভোটার যাতে নির্ভয়ে, নির্বিঘ্নে ভোট কেন্দ্রে আসতে পারে এবং নিজের পছন্দমতো প্রার্থীকে ভোট দিয়ে যাতে শান্তিমতো বাড়ি ফিরে যেতে পারে এবং ভাল থাকতে পারে সে জন্য আমাদের যত রকমের ব্যবস্থা আছে, আমরা সে পদক্ষেপ নিয়েছি।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com