যাত্রীতে পূর্ণ হয়ে মেট্রোরেল গেল মতিঝিলে
প্রকাশ : ০৫ নভেম্বর ২০২৩, ১০:৩১
যাত্রীতে পূর্ণ হয়ে মেট্রোরেল গেল মতিঝিলে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বহুল প্রত্যাশিত মেট্রোরেল পরিষেবার উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত রুট আজ রবিবার (৫ নভেম্বর) যাত্রীদের জন্য খুলে দেওয়া হয়েছে। এরপর সকালে প্রথম বাণিজ্যিক ট্রিপে রাজধানীর মতিঝিলে গিয়েছে এবং এসময় যাত্রীতে পূর্ণ ছিল মেট্রোরেল।


মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশ গতকাল শনিবার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


রবিবার (৫ নভেম্বর) সকালে প্রথম ট্রেনটি উত্তরা উত্তর স্টেশন থেকে সকাল সাড়ে ৭টায় যাত্রী নিয়ে রওনা হয়। এরপর মোট ১০টি স্টেশন ধরে ৩২ মিনিট পর ট্রেনটি মতিঝিল স্টেশন পৌঁছায়। প্রথম যাত্রায় তেমন ভিড় না থাকলেও সাড়ে ৮টার পরের ট্রেনগুলোতে ব্যাপক ভিড় ছিল।


মেট্রোরেলে চড়ে যাত্রীরা সবাই ছিলেন উচ্ছ্বসিত এবং আক্ষেপ ছিল বিকেলে মেট্রোরেলে না ফিরতে পারার।


মতিঝিলে নামার পরে বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা আরিফুল ইসলাম বলেন, মিরপুর ১০ নম্বর থেকে মতিঝিল আসতে দেড় থেকে ২ ঘণ্টা সময় লেগে যায়। সে জায়গায় আমি মাত্র ২০ মিনিটে এসেছি। এটা খুবই ভালো ব্যাপার। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ।


ব্যাংক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন বলেন, সার্ভিসটা অত্যন্ত সুন্দর। মাত্র ৩০ মিনিটে মতিঝিল এসেছি। যাত্রী হিসেবে এটা আমার দীর্ঘদিনের চাওয়া ছিল। আমার আগে ২ ঘণ্টা মিনিমাম লাগতো। বিকেলের যাত্রাটা চালু হলে সবার জন্য আরও ভালো হবে।


এ প্রসঙ্গে ডিএমটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিক বলেন, শুরুতে তিনটি স্টেশন দিয়ে আগারগাঁও-মতিঝিল সেকশন চালু হলেও ধীরে ধীরে স্টেশনের সংখ্যা ও মেট্রোরেল চলাচলের সময় বাড়ানো হবে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com