১৪৬ যাত্রী নিয়ে ফের গুয়াংজু গেল বিমান
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২৩, ০৯:১৯
১৪৬ যাত্রী নিয়ে ফের গুয়াংজু গেল বিমান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চীনের গুয়াংজু রুটে ফের ফ্লাইট চালু করেছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০টা ২০ মিনিটে ১৪৬ যাত্রী নিয়ে বিমানের একটি ফ্লাইট (বিজি৩৬৬) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গুয়াংজুর উদ্দেশ্যে ছেড়ে যায়। গত ১৬ মার্চ থেকে এ রুটে ফ্লাইট বন্ধ ছিল।


উদ্বোধনী ফ্লাইট উপলক্ষে বিমানের পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ) মো. ছিদ্দিকুর রহমান ও পরিচালক (বিপণন ও বিক্রয়) মো. কামরুল হাসান খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা যাত্রীদের স্বাগত জানান এবং শুভেচ্ছা উপহার দেন।


ঢাকা থেকে সপ্তাহে প্রতি রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার রাত ১০টা ২০ মিনিটে গুয়াংজুর উদ্দেশ্যে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে। সপ্তাহে প্রতি সোমবার, বুধবার ও শুক্রবার বিজি৩৬৭ স্থানীয় সময় ভোর ৫টা ৩০ মিনিট গুয়াংজু থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে ঢাকায় পৌঁছাবে স্থানীয় সময় সকাল ৭টা ২০ মিনিটে। ১৬২ আসনবিশিষ্ট বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ দিয়ে গুয়াংজু ফ্লাইট পরিচালিত হচ্ছে।


বিশেষ অফারে ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটের টিকিট বিক্রি হচ্ছে। বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com ও মোবাইল অ্যাপ থেকে টিকিট কেনার ক্ষেত্রে প্রমোকোড HAPPYCAN23 ব্যবহার করলে মূল ভাড়ার ওপর ১৫ শতাংশ ছাড় পাওয়া যাবে।


অফারকালীন ঢাকা-গুয়াংজু রুটে ইকোনমি ক্লাসের একমুখী সর্বনিম্ন ভাড়া জনপ্রতি সর্বমোট ২৭ হাজার ৫১০ টাকা থেকে শুরু যা ডিসকাউন্টে ২৫ হাজার ১০৩ টাকা এবং গুয়াংজু-ঢাকা রুটে ইকোনমি ক্লাসে একমুখী সর্বনিম্ন ভাড়া জনপ্রতি ১৬ হাজার ৩৬৩ টাকা থেকে শুরু যা ডিসকাউন্টে ১৪ হাজার ১১১ টাকা।


বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপ, বিমানের যে কোনো সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এ রুটের টিকিট কেনা যাবে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com