এমপি আব্দুল কুদ্দুসের মৃত্যুতে শিক্ষামন্ত্রীর শোক
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ১৫:২৩
এমপি আব্দুল কুদ্দুসের মৃত্যুতে শিক্ষামন্ত্রীর শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুসের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.দীপু মনি।


বুধবার (৩০ আগস্ট) সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৭ বছর বয়সী অধ্যাপক আব্দুল কুদ্দুসের শেষ নিশ্বাস ত্যাগের সংবাদে শোকাহত মন্ত্রী প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। শিক্ষামন্ত্রীর নেতৃত্বে সংসদ ভবনের ন্যাম ফ্লাটে শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষে ফুল দিয়ে মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।


শোকবার্তায় শিক্ষামন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর অন্যতম সহচর অধ্যাপক আব্দুল কুদ্দুস পাঁচবার আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। সপ্তম সংসদে ১৯৯৬ - ২০০১ মেয়াদে মৎস্য ও পশুসম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব পালনকারী আব্দুল কুদ্দুস রাজশাহী কলেজের নির্বাচিত ভিপি, বৃহত্তর রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি এবং মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর আঞ্চলিক কমান্ডার ও সংগঠক হিসেবে দেশ ও মানুষের জন্য যে কাজ করেছেন। রাজনীতি ও দেশ সেবায় তার এই অবদান তাকে স্মরণীয় করে রাখবে।


বিবার্তা/রাসেল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com