হাতপাখা প্রার্থীর উপর হামলাকারীদের গ্রেফতারের নির্দেশ
প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৭:৪৭
হাতপাখা প্রার্থীর উপর হামলাকারীদের গ্রেফতারের নির্দেশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নির্বাচন কমিশনার (ইসি) মো. আহসান হাবিব খান বলেন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করী‌মের গায়ে হাত দেয়ারসাথেজড়িত ব্যক্তিদের গ্রেফতার ও শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।


এ বিষয়ে কোনো ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারী দেন এই কমিশনার।


১২ জুন, সোমবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সিসি ক্যামেরায় বরিশাল সিটি নির্বাচন পর্যবেক্ষণের ফাঁকে আহসান হাবিব সাংবাদিকদের এ কথা বলেন।


সকালে বরিশাল নগরের ২২নং ওয়ার্ডের সাবেরা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্র পরিদর্শনকালে হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী ফয়জুল করিমের ওপর হামলা হয়। তিনি চরমোনাই পীর সৈয়দ রেজাউল করিমের ছোট ভাই।


ঘটনা প্রসঙ্গে জানতে চাইলে ইসি আহসান হাবিব খান বলেন, আকস্মিক ঘটনা ছাড়া সবকিছু সুন্দর। সাংবাদিকরাই লাইভে এমন বলছিলেন। দেখে ভালো লাগল। আমরা আশ্বস্ত হলাম, যে এভরিথিং ইজ ফাইন। অনাকাঙ্ক্ষিত ঘটনা, কখনোই কাঙ্ক্ষিত ছিল না। কিন্তু একটা সিচ্যুয়েশনের মধ্যে হঠাৎ করে একজন প্রার্থীর গায়ে হাত তুলেছে বলে আমরা জেনেছি। যারা যারা এটার সঙ্গে জড়িত ব্যক্তি, তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক- প্রথমে গ্রেপ্তার, তারপর শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।


কমিশনার বলেন, পুলিশ কমিশনার, রিটার্নিং কর্মকর্তা, জেলা প্রশাসকসহ সবাইকে বলেছি। বর্তমানে বরিশালের পরিস্থিতি শান্ত এবং স্বাভাবিক। প্রত্যেকটা কেন্দ্রে সুন্দরভাবে সবাই নিজেদের ভোট নিজেরা প্রয়োগ করছেন। আমাদের প্রত্যেকটা স্টেপস আর কাউন্টেড। আমরা সুন্দরভাবে এটাকে ম্যানেজ করতে সক্ষম হয়েছি।


বিবার্তা/সানজিদা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com