ডিএনসিসি নয়, ‘চিফ হিট অফিসারের’ বেতন দেবে আর্শট-রক ফেলার ফাউন্ডেশন
প্রকাশ : ০৮ মে ২০২৩, ১৮:৪৭
ডিএনসিসি নয়, ‘চিফ হিট অফিসারের’ বেতন দেবে আর্শট-রক ফেলার ফাউন্ডেশন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সদ্য নিয়োগ পাওয়া ‘চিফ হিট অফিসার’ (সিএইচও) বুশরা আফরিন প্রসঙ্গে মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ডিএনসিসি নয় বরং ‘চিফ হিট অফিসারের’ বেতন ভাতা দেবে তার নিয়োগ প্রতিষ্ঠান আর্শট-রক ফেলার ফাউন্ডেশন। তারা সারা বিশ্বে ৭ জন নারীকে চিফ হিট অফিসার হিসেবে নিয়োগ দিয়েছে। ডিএনসিসিতে এমন কোনো পদও নেই। সে কারণে এখানে সে কোনো অফিস করবে না। তার কোনো বেতন-ভাতাও দেবে না ডিএনসিসি।


৮ মে, সোমবার উত্তরা ৪ নম্বর সেক্টর কল্যাণ সমিতি মাঠে ডিএনসিসি মেয়র’স কাপ টুর্নামেন্ট-২০২৩ এর ভলিবল বিভাগের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


তিনি আরও বলেন, যুক্তরাষ্ট্রভিত্তিক অ্যাড্রিয়েন আর্শট-রক ফেলার ফাউন্ডেশন রেজিলিয়েন্স সেন্টারের (আর্শট-রক) পক্ষ থেকে তাকে ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) ‘চিফ হিট অফিসার’ (সিএইচও) নিয়োগ দেয়া হয়েছে। এশিয়ার মধ্যে প্রথমবারের মতো ঢাকা শহরে চিফ হিট অফিসার হিসেবে বুশরা আফরিনকে নিয়োগ দেওয়া হয়েছে। এটা আমাদের জন্য গর্বের বিষয়। তবে এই নিয়োগ বিষয়টা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে নয়, এই পদের জন্য সিটি কর্পোরেশনে কোনো চেয়ার বা পোস্ট নেই। তার যা যা দরকার সবই দেবে আর্শট-রক ফেলার ফাউন্ডেশন।



তিনি আরও বলেন, বুশরা আফরিন আমার মেয়ে। সে নিজের যোগ্যতায় এখানে এসেছে। সিটি কর্পোরেশনে থেকে সে কোনো সুবিধা নেয়নি, পাবেও না। বুশরা সম্পূর্ণ নিজ যোগ্যতায় চিফ হিট অফিসার হিসেবে নিয়োগ পেয়েছে। সে কার মেয়ে সেটা মুখ্য বিষয় নয়, পুরো এশিয়ার মধ্যে একজন নারী চিফ হিট অফিসার হিসেবে নিয়োগ পেয়েছে সে, এটা আসলেই গর্বের বিষয়।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com