'শেখ কামাল যুব গেমসের মাধ্যমে নতুন প্রজন্ম ক্রীড়ার প্রতি আকৃষ্ট হবে'
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৩, ১৯:৫৭
'শেখ কামাল যুব গেমসের মাধ্যমে নতুন প্রজন্ম ক্রীড়ার প্রতি আকৃষ্ট হবে'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুর পুরো পরিবারই ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত ছিল জানিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে ক্রীড়াঙ্গনে পৃষ্ঠপোষকতা দিয়েছেন তা আর কেউ দেয়নি।


তিনি বলেন, শেখ কামাল যুব গেমসের মাধ্যমে আমাদের ক্রীড়াঙ্গন সমৃদ্ধ হবে, নতুন প্রজন্ম ক্রীড়ার প্রতি আকৃষ্ট হবে। তারা মাদকসহ সকল অবৈধ কার্যক্রম থেকে বিরত থেকে দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে ভূমিকা পালন করবে। সুস্থ দেহ ও মনের জন্য শারীরিক যে চর্চা তার গুরুত্বপূর্ণ মাধ্যম হচ্ছে ক্রীড়া।


শনিবার (৭ জানুয়ারি) দুপুরে পিরোজপুর জেলা স্টেডিয়ামে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া ক্ষেত্রে যতটা মানবিক ও আন্তরিক তা আর কারো মধ্যে নেই। স্টেডিয়ামে একটা খেলা হলেই প্রধানমন্ত্রী কোনো কিছু চিন্তা না করে সেখানে চলে যান। খেলোয়াড়রা ভালো করলেই তাদের ফ্ল্যাট, অর্থ ও নানা সহযোগিতা করেন তিনি। তবে স্মার্ট বাংলাদেশ নির্মাণ করতে আমাদের ক্রীড়াঙ্গনকে আরও সময়োপযোগী, বিশ্ব মানের ও আধুনিক করে গড়ে তুলতে হবে। সেই লক্ষ্য নিয়ে বাংলাদেশ সরকার কাজ করছে।


জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জাহিদুর রহমানের সভাপতিত্বে এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন।


যুব গেমসে ৮টি ক্যাটাগরিতে তিন দিনব্যাপী জেলার ৭টি উপজেলার শতাধিক খেলোয়াড় অংশগ্রহণ করবেন


বিবার্তা/রিয়াদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com