বিবার্তা ও জাগরণ টিভির কার্যালয়ে চুরি ও ভাঙচুরের ঘটনায় ডিআইইউসাস'র উদ্বেগ
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০৯
বিবার্তা ও জাগরণ টিভির কার্যালয়ে চুরি ও ভাঙচুরের ঘটনায় ডিআইইউসাস'র উদ্বেগ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ ও জাগরণ টিভির কার্যালয়ে চুরি-ভাংচুর ও এ ঘটনায় পুলিশ মামলা না দেওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি (ডিআইইউসাস)।


শুক্রবার (১০ ফেব্রুয়ারি) ডিআইইউসাস'র সভাপতি মুছা মল্লিক ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান এক যৌথ বিবৃতিতে এই উদ্বেগ প্রকাশ করেন।


এক বিবৃতিতে তারা বলেন, সরকার নিবন্ধিত অনলাইন বিবার্তা ২৪ ডটনেট ও আইপি টিভি জাগরণের কার্যালয়ে গত ৯ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে চুরি হয়, সেখানে থাকা জাতির পিতার ছবিকে অরক্ষিতভাবে ফেলে রাখা হয়। এছাড়া নগদ অর্থসহ অনেক প্রয়োজনীয় জিনিস চুরি হয়। কিন্তু এতকিছুর ঘটে যাওয়ার পরও থানায় মামলা নেওয়া হচ্ছে না বলে অভিযোগ উঠেছে।



উল্লেখ্য, বাংলামোটর পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স ভবনের ১১ তলায় বিবার্তা২৪ডটনেট ও জাগরণ আইপি টিভির অফিসে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর ও চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টার পর বিবার্তা ও জাগরণ টিভির অফিস ঘুরে দেখা যায়, রিসিপশনে ভাঙা অবস্থায় পড়ে আছে বঙ্গবন্ধুর ছবি। বিবার্তা সম্পাদক বাণী ইয়াসমিন হাসি'র কক্ষেও নিচে পড়ে আছে বঙ্গবন্ধুর ছবি। ছড়িয়ে ছিটিয়ে আছে গুরুত্বপূর্ণ নথিপত্র। কক্ষ থাকা আইপ্যাড ও ৫ লাখ ৩৪ হাজার টাকা পাওয়া যাচ্ছে না।


এ ঘটনায় ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতি (ডিআইইউসাস) গভীর উদ্বেগ প্রকাশ করছে। এ বিষয়ে অতিদ্রুত আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে সংগঠনটি। অন্যথায় কঠোর পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারী দিয়েছে সংঘটনটি।


বিবার্তা/রাসেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com