শিরোনাম
কণ্ঠশীলনের মহীয়সী রোকেয়া’র বিশেষ প্রদর্শনী শনিবার
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৭, ১৭:১৮
কণ্ঠশীলনের মহীয়সী রোকেয়া’র বিশেষ প্রদর্শনী শনিবার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রোকেয়া দিবসে কণ্ঠশীলন প্রযোজনায় ‘মহীয়সী রোকেয়া’র বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির স্টুডিও থিয়েটার মিলনায়তনে এই প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।


প্রদর্শনীর পূর্বে নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার জীবন ও কর্ম নিয়ে আলোচনা করবেন রোকেয়া গবেষক ও নাট্যজন লাকী ইনাম।


প্রমিত উচ্চারণ ও আবৃত্তির প্রশিক্ষক গোলাম সারোয়ার নির্দেশনায় বেগম রোকেয়ার বিখ্যাত গ্রন্থাবলি অবরোধ-বাসিনী, মতিচুর, সুলতানার স্বপ্ন, পদ্মরাগ উপন্যাস ও চিঠি-পত্র দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।


অনুষ্ঠান রূপায়নে আছেন হাসিনা হাসি, ইলা রহমান, খাইরুন নাহার স্নিগ্ধা, রাজিয়া সুলতানা মুক্তা, মিফতাহুল জান্নাত নিপুন, শিরিন সুলতানা মিথিলা, শাহানা রহমান, আরিফ খান, আয়শা বিনতে খালেক, অনুপমা আলম, রাবেয়া হক, রোখসানা ফেরদৌসী কুইন, সানজিদা সুলতানা।


আলোক পরিকল্পনায় ওয়াসিম আহমেদ; মঞ্চ রক্ষণাবেক্ষণে নুরুজ্জামান নান্নু, নিবিড় রহমান, অমিতাভ রায়; সঙ্গীত পরিকল্পনায় অনিন্দ্য মাহাদী, রোরিওগ্রাফী সানজিদা আলম আঁখি; মিলনায়তন ব্যবস্থাপনায় আহমাদুল হাসান হাসনু, নরোত্তম হালদার, শিরিন ইসলাম, আপ্যায়ন মো. আব্দুল কাইয়ুম, রাহনুমা ইসলাম রাখী, তাসলিম ইসলাম মিশন; প্রচারে একেএম শহীদুল্লাহ কায়সার, নিবিড় রহমান, মিজানুর রহমান মিশন; প্রকাশনা সালাম খোকন, টিকিট শফিক সিদ্দিকী, উম্মে তাসনুভা তানিল, অভ্যর্থনায় মীর বরকত, রইস উল ইসলাম, কিলকিস আহমেদ এবং প্রযোজনা অধিকর্তা অনন্যা গোস্বামী।


বিবার্তা/শারমিন


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com