শিরোনাম
কেমন হবে বৃষ্টি দিনের ব্যাগ
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ১২:০০
কেমন হবে বৃষ্টি দিনের ব্যাগ
লাইফস্টাইল ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রকৃতির রূপ বোঝা এখন বড় দায়। এই ঝলমলে সুন্দর রোদ তো তার কিছুক্ষণ পরই মেঘ-বৃষ্টিতে একাকার চারপাশ। এমন পরিস্থিতিতে ফ্যাশন সচেতনরা তো বটেই, সাধারণ মানুষই পড়েন বিপাকে। কারণ, যেকোনো সময় বৃষ্টির পানি এসে ভিজিয়ে দিতে পারে আপনাকে এবং আপনার সঙ্গে থাকা প্রয়োজনীয় জিনিসপত্র বোঝাই ব্যাগটিকে। এতে ব্যাগের মধ্যে থাকা জিনিসপত্র নষ্ট হয়ে মেজাজটাই খারাপ হবে। তবে একটুখানি সচেতনতা আপনাকে এ রকম দিনগুলোতেও দিতে পারে স্বস্তি। হঠাৎ বৃষ্টিতে অপনার ব্যাগটি কেমন হবে তা নিয়েই এবারের আয়োজন।


যেহেতু সময় এখন বৃষ্টির, তাই পানিরোধক ব্যাগ ব্যবহার করাটাই বুদ্ধিমানের কাজ।বৃষ্টির পানিকে সহজেই এড়িয়ে যাওয়া সম্ভব ব্যালিস্টিক নাইলন এবং পলিইউরেথিন কোটিং দেওয়া পানিরোধক ব্যাগ দিয়ে। এখন নানা রঙের, নানা ডিজাইনের ওয়াটারপ্রুফ ব্যাগ পাওয়া যায় বাজারে। ব্যাগগুলো বর্ষায় ট্রেন্ডি হওয়ায় ফ্যাশনেও ঘাটতি থাকে না।


এছাড়া বাজারে এখন হরেক রকমের নতুন ব্যাগ পাওয়া যাচ্ছে। রয়েছে মোটা কাপড়, র্যা ক্সিন, সিনথেটিক, অনিস্টিক লেদার ও প্লাস্টিক ব্যাগের সমাহার। কাপড়ের ব্যাগগুলো কটন ও পলিয়েস্টারের দুটি মিশ্রণে তৈরি। বৃষ্টি হলেও পানি ভেতরে ঢুকতে পারবে না। ব্যাগের তালিকায় এই সময়ের অন্যতম জনপ্রিয় হলো স্বচ্ছ ব্যাগ। ভেতরের সবকিছু দেখা গেলেও তরুণীরা এ ব্যাগের প্রতি আগ্রহ দেখাচ্ছেন।


আর যদি পছন্দের ব্যাগ পরিবর্তন করতে না চান, তাহলে আপনি বর্ষার দিনে বাইরে বের হওয়ার সময় অবশ্যই সঙ্গে ব্যাকপ্যাক কভার অথবা একটি পলিথিনের বড় ব্যাগ নিয়ে বের হবেন। যখনই বৃষ্টি আসবে, পলিথিন দিয়ে মুহূর্তেই ব্যাগটি মুড়িয়ে নিতে পারেন। ব্যাস আর কোনো চিন্তা নেই।


কোথায় পাবেন
নিউমার্কেট, আজিজ মার্কেট, বঙ্গবাজার, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ফরচুন শপিং সেন্টারে রয়েছে ব্যাগের বড় বড় শোরুম। এছাড়া যেতে পারেন বেইলী স্টার, ইস্টার্ন প্লাজা, শ্যামলী স্কয়ারে। এসব জায়গায় পাবেন আপনার পছন্দসই ব্যাগ।


দরদাম
সুতি ও পলিয়েস্টারের তৈরি কাপড়ের ব্যাগের দাম ৪০০ থেকে ৯০০ টাকার মধ্যে। গ্যাবার্ডিন কাপড়ের ব্যাগের দাম পড়বে ১৫০ থেকে ১২০০ টাকার মধ্যে। অনিস্টিক লেদারের ব্যাগের দাম পড়বে ৬০০ থেকে ২৫০০ টাকা। স্বচ্ছ ব্যাগ পাওয়া যাবে ৪০০ থেকে ১৫০০ টাকার মধ্যে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com