শিরোনাম
যে ১০ পেশার ছেলেদের প্রতি মেয়েরা আকৃষ্ট
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ১৫:১১
যে ১০ পেশার ছেলেদের প্রতি মেয়েরা আকৃষ্ট
লাইফস্টাইল ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছেলে-মেয়ে একে অপরের প্রতি আকৃষ্ট হবে, এটাই নিয়ম। তবে মেয়েদের তুলনায় ছেলেরাই বেশি আকৃষ্ট হয়ে থাকে। তাই বলে যে, মেয়েরা ছেলেদের প্রতি একেবারেই কম আকৃষ্ট হন তা কিন্তু নয়। ভালো লুকস, রসবোধ বা ড্রেসিং সেন্সের পাশাপাশি বিশেষ বিশেষ পেশার সাথে যুক্ত ছেলেদের প্রতি মেয়েদের একটা আলাদা দুর্বলতা থাকে। তবে একেক মানুষের রুচি অবশ্য একেক রকম। কিন্তু ১০টি পেশা রয়েছে, যেগুলির সাথে যুক্ত ছেলেদের প্রতি মেয়েরা আকৃষ্ট। তাহলে জেনে নেয়া যাক কোন ১০টি পেশার প্রতি মেয়েদের আকর্ষণ!


১. ডাক্তার: মানবসেবার ব্রতে এরা নিবেদিত। ডাক্তারদের তাই বরাবরই একটু আলাদা নজরে দেখে মেয়েরা। তাছাড়া এদের ইনকামও খুব বেশি।


২. সফটওয়্যার ইঞ্জিনিয়ার: ইঞ্জিনিয়ার তো এখন পাড়ার অলিতে-গলিতে। তাদের মধ্যেই সফটওয়্যার ইঞ্জিনিয়ারদের প্রতি একটু বেশি আকৃষ্ট হয় মেয়েরা। কারণ, এরা মোটা অঙ্কের টাকা ইনকাম করে।


৩. ফটোগ্রাফার: বয়ফ্রেন্ড তার সুন্দর সুন্দর ছবি তুলুক, এটা কোন মেয়ে না চাইবে! কাজেই ফটোগ্রাফারদের প্রতি আলাদা একটা আকর্ষণ থাকে প্রত্যে মেয়েরই।


৪. শেফ: প্রেমিক বা বর যদি ভাল রাঁধতে জানে, তা হলে তা যে কোনো মেয়ের পক্ষেই আনন্দের। তা ছাড়া নামজাদা শেফদের রোজগারও কিন্তু প্রচুর।


৫. সেনাকর্মী: দেশরক্ষার মতো মহৎ কাজে যিনি নিজেকে সঁপে দিয়েছেন, সেই পুরুষের কাছে হৃদয় হারাতে প্রস্তুত থাকবে অনেক মেয়েই।


৬. পাইলট: আকাশের কাছাকাছি উড়ে বেড়ানোই পাইলটদের কাজ। অ্যাডভেঞ্চার, রোম্যান্স, অর্থ- কী নেই এই পেশায়। পাইলটরা তাই সহজেই জিতে নেন মেয়েদের মন।


৭. সাহিত্যিক: বই পড়ার চল কমে গিয়ে থাকতে পারে, কিন্তু প্রেমিক কিংবা স্বামী হিসেবে এখনও অনেক মেয়েই সাহিত্যিকদের পছন্দ করে।


৮. অভিনেতা: অভিনেতাদের কে না পছন্দ করে! নিজের ভালবাসার মানুষ হিসেবেও তাই অভিনেতাদের বেছে নিতে চায় মেয়েরা।


৯. গায়ক: একটা গান যত সহজে মানুষের মন জিতে নিতে পারে, তার তুলনা হয় না। স্বভাবতই গায়কদের প্রতি মেয়েরাও একটু আলাদা দুর্বলতা অনুভব করে।


১০. ব্যবসায়ী: ব্যস্ততায় ডুবে থাকা, একটু একটু করে নিজের ব্যবসার শ্রীবৃদ্ধি ঘটানো, পরিশ্রমের মাধ্যমে নিজের আর্থিক উন্নতি- এক জন ব্যবসায়ীর এই সমস্ত লক্ষণকে ভাল না বেসে মেয়েরা পারে না।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com