২৪৭ শিক্ষক নিয়োগের আবেদনের সময় বাড়ল
প্রকাশ : ০৫ জুলাই ২০২৩, ১৮:৩৫
২৪৭ শিক্ষক নিয়োগের আবেদনের সময় বাড়ল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের (সেসিপ) আওতাধীন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ২৪৭ জন ট্রেড ইনস্ট্রাক্টর নিয়োগের আবেদনের সময় বাড়ানো হয়েছে। আগামী ২০ জুলাই পর্যন্ত চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন।


মঙ্গলবার বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) পরিচালক (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) কাজী কামরুল আহছান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিটি বুধবার, ৫ জুলাই এনটিআরসিএ’র ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ)-এর চাহিদার ভিত্তিতে শিক্ষা ধারার শিক্ষা প্রতিষ্ঠানে (মাধ্যমিক বিদ্যালয়/ দাখিল মাদ্রাসা) ভোকেশনাল কোর্স চালুর লক্ষ্যে গত ১১ জুন জারীকৃত বিজ্ঞপ্তির মাধ্যমে ২৪৭টি শূন্য পদে আগ্রহী নিবন্ধনধারী প্রার্থীদের নিকট হতে অনলাইনে আবেদন (e- Application) আহবান করা হয়। e-Application জমা প্রদানের শেষ তারিখ ছিল ৩০ জুন রাত ১২টা পর্যন্ত। প্রার্থীদের আবেদনের সুবিধার্থে উক্ত সময়সীমা আগামী ২০ জুলাই রাত ১২টা পর্যন্ত বর্ধিত করা হলো। নির্ধারিত তারিখের পর আর কোন e Application গ্রহণ করা হবে না।’


বিবার্তা/রাসেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com