তালা ভেঙ্গে চুরি করে ঘরে নতুন তালা লাগিয়ে গেল চোর
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ১৬:৫৬
তালা ভেঙ্গে চুরি করে ঘরে নতুন তালা লাগিয়ে গেল চোর
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাড়ির মালিক বাড়িতে নেই। এই সুযোগে ঘর থেকে টাকা-পয়সা, সোনার গহনা, এমনকি রান্নাঘরের যাবতীয় মশলাপাতি পর্যন্ত চুরি করে নিয়ে গেছে চোর। তবে যাওয়ার আগে ঘরের দরজায় নতুন তালা লাগিয়ে গিয়েছে চোর নিজেই। এমন অদ্ভুত ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানায়।


জানা যায়, সোনারপুরের হাসনপুরের বাসিন্দা অনিন্দিতা দেবনাথ। দীর্ঘদিন ওই এলাকায় বসবাস করছেন তিনি। বাড়ি ফাঁকা রেখে একাধিকবার এদিক-সেদিক গেছেন। তবে আগে কখনো চোরের হাত পড়েনি।


গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বাবার মৃত্যুর সংবাদ পান অনিন্দিতা। মৃত বাবাকে শেষবার দেখার জন্য বাড়িতে তালা দিয়ে বেরিয়ে যান গৃহবধূ। দু’দিন পরে গত শনিবার (১৮ নভেম্বর) বাড়িতে ফেরেন অনিন্দিতা। ফিরে দেখেন দরজায় নতুন তালা ঝুলছে। অবাক হয়ে যান তিনি। লোক ডেকে তালা ভাঙা হয়।


এরপর ভেতরে ঢুকেই মাথায় হাত তার। দেখেন বাড়ি প্রায় ফাঁকা। ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সোনার গহনার খালি কৌটা। আলমারিতে থাকা ৭০ হাজার রুপি গায়েব। রান্নাঘরে গিয়ে দেখেন মশলাপাতিও নেই। সরিষার তেল, পাঁচফোড়ন, গরমমশলা সব নিয়ে গেছে চোর।


ঠাকুরঘর থেকে কাঁসা, পিতলের বাসনকোসন উধাও। বাদ যায়নি বাথরুমও। সেখান থেকে সাবান-শ্যাম্পুও গায়েব করে দিয়েছে চোর। ড্রেসিংরুম থেকে খোয়া গেছে হেয়ার ড্রায়ার, সুগন্ধিসহ প্রায় সবকিছুই।


এ ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। পুলিশ ঘটনার তদন্তে নামলেও এখনো খোঁজ মেলেনি চোরের। উদ্ধার হয়নি খোয়া যাওয়া জিনিসপত্রও।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com