টিকটকের এক ভিডিওর আয় ১০ বছরের বেতনের সমান, ছাড়লেন চাকরি
প্রকাশ : ১৪ মে ২০২৩, ১৫:৫৫
টিকটকের এক ভিডিওর আয় ১০ বছরের বেতনের সমান, ছাড়লেন চাকরি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

শিক্ষার্থীদের ছড়া শেখানোর একটি ভিডিও মজা করে টিকটকে লাইভস্ট্রিম করেছিলেন হুয়াং। সুর করে পড়া ছড়ার ভিডিওটি ছড়িয়ে পড়ে। এক ভিডিও থেকে তিনি আয় করেন ১০ বছরের বেতনের সমান। এরপরই ছেড়ে দিয়েছেন কিন্ডারগার্টেনে শিক্ষকতার চাকরিটা।


দ্য স্ট্রেইটস টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, হুবেই প্রদেশের ওই নারী শিক্ষক হুয়াংয়ের ছড়া শেখানোর একটি ভিডিও টিকটকে ভাইরাল হয়। শিক্ষার্থীদের শেখানো ওই ভিডিওটি ছড়িয়ে পড়ার পর তিনি অনলাইনে জনপ্রিয়তা পান।


বাগানে ফুল গাছের চারা রোপণের বিষয়ে ছড়ার ক্লিপ ১০ কোটিবারের বেশি দেখা হয়েছে। ৫ মে চীনের গণমাধ্যমে খবরটি প্রথম প্রকাশ করা হয়। ওই শিক্ষিকার শিক্ষণপদ্ধতি টিকটকে দর্শকদের নজর কেড়েছে। তাঁর টিকটক অ্যাকাউন্টের বর্তমান অনুসারী ৪.৩ মিলিয়নেরও বেশি।


মে মাসের শুরুতে ফলোয়ারদের অনুরোধে প্রথম নার্সারি ছড়া লাইভস্ট্রিম করতে রাজি হন হুয়াং। ওই সেশনে তিনি ৪ লাখ থেকে ৫ লাখ ইউয়ান আয় করেন বলে জানা গেছে।


তিনি বলেন, “আমি খুব খুশি। আমি একদিন লাইভ-স্ট্রিম করেছি এবং আমার ১০ বছরের বেতনের চেয়ে বেশি আয় করেছি। সবাইকে ধন্যবাদ।”


ওরিয়েন্টাল ডেইলির খবরে বলা হয়, হুয়াং এখন ফুলটাইম লাইভস্ট্রিমিং করছেন। এছাড়া তিনি একটি প্রভাবশালী ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে চুক্তি করেছেন। তিনি শিক্ষক হিসেবে মাসে প্রায় ৩ হাজার ইউয়ান আয় করতেন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com